শনিবার, ১৫ মে ২০২১, ০৮:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
দিনাজপুর থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক খবর একদিন পএিকার জন্য খানসামা, হাকিমপুর, ঘোড়াঘাট ও চিরিরবন্দরের জন্য উপজেলা প্রতিনিধি আবশ্যক। মেইল : khaborekdin2012@gmail.com। মোবাইল : 01714910779
সর্বশেষঃ
দিনাজপুর শহরসহ জেলার ১৩টি উপজেলার প্রায় ৭ হাজার মসজিদে ঈদুল ফিতরের নামাজের জামায়াত অনুষ্ঠিত ফুলবাড়ীতে ঝড়ে উড়ে গেল প্রধান মন্ত্রীর উপহারের ঘরের চাল ফুলবাড়ীতে সড়ক দূর্ঘটনায় চালকসহ আহত ১০ যাত্রী ফুলবাড়ীতে আনসারদের মাঝে ঈদ উপহার বিতরণ বীরগঞ্জে বজ্রপাতে এক নারী নিহত দিনাজপুরে সেন্ট ফিলিপস্ এলামনাই ফোরাম এর উদ্যোগে ঈদ উপহার প্রদান পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে হুইপ ইকবালুর রহিম এমপির শুভেচ্ছা দিনাজপুরে বিভিন্ন আয়োজনে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত ত্যাগের মধ্যে যে আনন্দ আছে ভোগের মধ্যে তা নেই-হুইপ ইকবালুর রহিম বাংলাদেশের উন্নতির পথে বাধা সৃষ্টি করা স্বাধীনতা বিরোধীদের অপপ্রয়াস- এমপি গোপাল

প্রেমিকের সঙ্গে সমুদ্রতীরে উত্তাপ ছড়াচ্ছেন হিনা খান, ছবি ভাইরাল

বলিউড অভিনেত্রী হিনা খান এই মুহূর্তে প্রেমিক রকি জয়েসওয়ালের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটানোর এবং বেশ কিছু ছবি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল-এ পোষ্ট করেছেন তিনি। সেই ছবিতে বেশ বোল্ড লুকে হাজির হয়েছেন বলিউডের এই লাস্যময়ী অভিনেত্রী।

বরাবরই নিজের স্টাইল স্টেটমেন্ট দিয়ে ভক্তদের নজর কেড়েছেন হিনা। এবারও তাতে কোনও ভাটা পড়েনি। তার পোষ্ট করা ছবিগুলি ইতিমধ্যেই উত্তাপ ছড়িয়েছে নেট দুনিয়ায়। তার মধ্যে একটি ছবিতে পিঙ্ক রঙের সুইমস্যুট পরে সমুদ্রের পাড়ে পোজ দিয়ে সমস্ত স্পটলাইট নিজের দিকে ঘুরিয়ে নিয়েছেন হিনা। এছাড়াও সমুদ্রতীরে বেড়ানোর আরও বেশ কিছু ছবিও পোষ্ট করেছেন তিনি। এই সমস্ত ছবিতে তার স্টাইল স্টেমেন্ট নিয়ে প্রশংসায় পঞ্চমুখ তার ভক্তরা।

সম্প্রতি বেশ কয়েকটি বলিউড সিনেমাতেও দেখা গেছে হিনা খানকে। যার মধ্যে রয়েছে হ্যাকড। এছাড়াও ডিজিটাল প্ল্যাটফর্মেও নিজের ছাপ ফেলতে শুরু করেছেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন