শনিবার, ১৫ মে ২০২১, ০৮:৫৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
দিনাজপুর থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক খবর একদিন পএিকার জন্য খানসামা, হাকিমপুর, ঘোড়াঘাট ও চিরিরবন্দরের জন্য উপজেলা প্রতিনিধি আবশ্যক। মেইল : khaborekdin2012@gmail.com। মোবাইল : 01714910779
সর্বশেষঃ
দিনাজপুর শহরসহ জেলার ১৩টি উপজেলার প্রায় ৭ হাজার মসজিদে ঈদুল ফিতরের নামাজের জামায়াত অনুষ্ঠিত ফুলবাড়ীতে ঝড়ে উড়ে গেল প্রধান মন্ত্রীর উপহারের ঘরের চাল ফুলবাড়ীতে সড়ক দূর্ঘটনায় চালকসহ আহত ১০ যাত্রী ফুলবাড়ীতে আনসারদের মাঝে ঈদ উপহার বিতরণ বীরগঞ্জে বজ্রপাতে এক নারী নিহত দিনাজপুরে সেন্ট ফিলিপস্ এলামনাই ফোরাম এর উদ্যোগে ঈদ উপহার প্রদান পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে হুইপ ইকবালুর রহিম এমপির শুভেচ্ছা দিনাজপুরে বিভিন্ন আয়োজনে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত ত্যাগের মধ্যে যে আনন্দ আছে ভোগের মধ্যে তা নেই-হুইপ ইকবালুর রহিম বাংলাদেশের উন্নতির পথে বাধা সৃষ্টি করা স্বাধীনতা বিরোধীদের অপপ্রয়াস- এমপি গোপাল

সিরিজ থেকেই ছিটকে গেলেন জাদেজা

অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ২৩ বলে ৪৪ রান করেছেন রবীন্দ্র জাদেজা। তাঁর এই ঝড়ো ইনিংসের সুবাদেই ১৬১ রানের বড় পুঁজি পায় ভারত। আর শেষ পর্যন্ত ১১ রানের জয় নিয়ে মাঠ ছেড়েছে তারা।

ভারতের ইনিংসের শেষ ওভারে মিচেল স্টার্কের একটা বল হেলমেটে লেগেছিল জাদেজার। যদিও এটাকে খুব বেশি গুরুত্ব দেননি ভারতের এই অলরাউন্ডার। কিন্তু ফিল্ডিংয়ে নামার পর হঠাৎ তাঁকে তুলে নেয় ভারত।

আইসিসির কনকাশন বদলি বা মাথায় আঘাতজনিত বদলির নিয়মে তাঁর বদলে মাঠে নামার সুযোগ পেয়েছিলে যুবেন্দ্র চাহাল। এরপর এই চাহালই ৩ উইকেট নিয়ে ভারতকে ম্যাচ জিতিয়েছেন।

প্রথম ম্যাচের পর ভারত বড় একটি ধাক্কা খেয়েছে। জাদেজা চলতি টি-টোয়েন্টি সিরিজ থেকেই ছিটকে গেছেন। এই বিষয়টি ভারতীয় দলের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

জাদেজার বদলি হিসেবে বাকি দুই ম্যাচে ভারতের একাদশে জায়গা মিলতে পারে চাহাল অথবা ওয়াশিংটন সুন্দরের। জাদেজাকে ধরা হয় ভারতের লোয়ার মিডল অর্ডারের সবচেয়ে বড় ভরসা।

তাঁর এই চোটের কারণে বড় ধাক্কা খেলো দলটি। জাদেজার বদলি হিসেবে ইতোমধ্যে টি-টোয়েন্টি স্কোয়াডে যোগ করা হয়েছে শার্দুল ঠাকুরকে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন