খানসামা উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি’র সভাপতি পদে পুনরায় লতিফ রানা জয়ী

দিনাজপুরের খানসামা উপজেলায় কেন্দ্রীয় সমবায় সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন খানসামা বাজার কৃষি সমবায় সমিতির লতিফ রানা। তিনি চেয়ার প্রতীকে ৯৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বালাডাঙ্গী কৃষি সমবায় সমিতির হবিবর রহমান হারিকেন প্রতীকে পেয়েছেন ৪৪ ভোট। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলা বিআরডিবি ভবনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির ১৪৮ জন সদস্যের মধ্যে ১৩৯ জন সদস্য ভোট প্রদান করেন। এর মধ্যে বৈধ ভোট ১৩৭ টি ও অবৈধ ভোট ২ টি।

এছাড়াও বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি পদে গোয়ালডিহি কৃষি সমবায় সমিতির কাওসার আলী, পরিচালক সদস্য পদে উত্তর দুবলিয়া কৃষি সমবায় সমিতির অমূল্য রায়, গোবিন্দপুর আমতলী বাজার মহিলা সমবায় সমিতির জান্নাতুন বেগম, জাহাঙ্গীরপুর মহিলা সমবায় সমিতির আয়েশা বেগম নির্বাচিত হয়েছেন।

উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির নির্বাচনের রির্টানিং কর্মকর্তা ও উপজেলা সমবায় কর্মকর্তা মোহাম্মদ নাজমুল হুদা এসব তথ্য নিশ্চিত করে জানান, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন