শনিবার, ১৫ মে ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
দিনাজপুর থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক খবর একদিন পএিকার জন্য খানসামা, হাকিমপুর, ঘোড়াঘাট ও চিরিরবন্দরের জন্য উপজেলা প্রতিনিধি আবশ্যক। মেইল : khaborekdin2012@gmail.com। মোবাইল : 01714910779
সর্বশেষঃ
দিনাজপুর শহরসহ জেলার ১৩টি উপজেলার প্রায় ৭ হাজার মসজিদে ঈদুল ফিতরের নামাজের জামায়াত অনুষ্ঠিত ফুলবাড়ীতে ঝড়ে উড়ে গেল প্রধান মন্ত্রীর উপহারের ঘরের চাল ফুলবাড়ীতে সড়ক দূর্ঘটনায় চালকসহ আহত ১০ যাত্রী ফুলবাড়ীতে আনসারদের মাঝে ঈদ উপহার বিতরণ বীরগঞ্জে বজ্রপাতে এক নারী নিহত দিনাজপুরে সেন্ট ফিলিপস্ এলামনাই ফোরাম এর উদ্যোগে ঈদ উপহার প্রদান পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে হুইপ ইকবালুর রহিম এমপির শুভেচ্ছা দিনাজপুরে বিভিন্ন আয়োজনে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত ত্যাগের মধ্যে যে আনন্দ আছে ভোগের মধ্যে তা নেই-হুইপ ইকবালুর রহিম বাংলাদেশের উন্নতির পথে বাধা সৃষ্টি করা স্বাধীনতা বিরোধীদের অপপ্রয়াস- এমপি গোপাল

দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে হিলি শত্রু মুক্ত দিবস পালিত

আজ ১১ ডিসেম্বর হিলি শত্রু মুক্ত দিবস, ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে আজকের এই দিনে মুক্তিযুদ্ধের ৭নং সেক্টরের আওতায় দিনাজপুরের হিলি শত্রুমুক্ত হয়। ফুল দিয়ে শ্রদ্ধা অর্পন, আলোচনাসভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে পালিত হয়েছে হিলি শত্রু মুক্ত দিবস।

শুক্রবার সকাল ১০টায় হিলির মুহারাপাড়াস্থ সন্মুখ সমরের শহীদ বেদীতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে মুক্তিযোদ্ধা সংসদ ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। এর পরে নিহতদের স্মরনে একমিনিট নিরবতা পালন করা হয়। পরে সেই দিনের স্মৃতিচারন করে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এর পরে নিহতদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। এছাড়াও মুক্তিযুদ্ধ মঞ্চের আয়োজনে নিহত শহীদ মুক্তিযোদ্ধাদের তালিকা ও সেদিনের কিছু আলোকচিত্র প্রদর্শণ করা হয়।

এসময় সেখানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ আলম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী, ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, পৌরমেয়র জামিল হোসেন চলন্তসহ বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন