শনিবার, ১৫ মে ২০২১, ০৭:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
দিনাজপুর থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক খবর একদিন পএিকার জন্য খানসামা, হাকিমপুর, ঘোড়াঘাট ও চিরিরবন্দরের জন্য উপজেলা প্রতিনিধি আবশ্যক। মেইল : khaborekdin2012@gmail.com। মোবাইল : 01714910779
সর্বশেষঃ
দিনাজপুর শহরসহ জেলার ১৩টি উপজেলার প্রায় ৭ হাজার মসজিদে ঈদুল ফিতরের নামাজের জামায়াত অনুষ্ঠিত ফুলবাড়ীতে ঝড়ে উড়ে গেল প্রধান মন্ত্রীর উপহারের ঘরের চাল ফুলবাড়ীতে সড়ক দূর্ঘটনায় চালকসহ আহত ১০ যাত্রী ফুলবাড়ীতে আনসারদের মাঝে ঈদ উপহার বিতরণ বীরগঞ্জে বজ্রপাতে এক নারী নিহত দিনাজপুরে সেন্ট ফিলিপস্ এলামনাই ফোরাম এর উদ্যোগে ঈদ উপহার প্রদান পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে হুইপ ইকবালুর রহিম এমপির শুভেচ্ছা দিনাজপুরে বিভিন্ন আয়োজনে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত ত্যাগের মধ্যে যে আনন্দ আছে ভোগের মধ্যে তা নেই-হুইপ ইকবালুর রহিম বাংলাদেশের উন্নতির পথে বাধা সৃষ্টি করা স্বাধীনতা বিরোধীদের অপপ্রয়াস- এমপি গোপাল

নবাবগঞ্জে ভূট্টা বিক্রির ১০ লক্ষ টাকা না পাওয়ায় আদালতে মামলা

নবাবগঞ্জ উপজেলার গোলাপগঞ্জ ইউপির ভূট্টা ব্যবসায়ী মো. মোস্তাক ফারুক ১০ লক্ষ ৪২ হাজার টাকার ভূট্টা মাহামুদ হাসান এর নিকট বিক্রি করেন। দীর্ঘদিন ধরে মোস্তাক ফারুখ টাকা না পেয়ে অবশেষে দিনাজপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত নবাবগঞ্জ-৬ এ মোস্তাক ফারুক বাদী হয়ে মাহামুদ হাসান কে আসামী করে মামলা দায়ের করেন।
যাহার মামলা নং-৩৩১-সি/১৫। দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার গোলাপগঞ্জ ইউপির পতিœচান গ্রামের আবুল কালাম আজাদ এর পুত্র মোঃ মোস্তাক ফারুখ দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে ব্যবসায়ীদের সাথে ভূট্টার ব্যবসা করে আসছেন।

এরই সুবাদে গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার শ্যামপুর গ্রামের মোঃ আমির আলীর পুত্র মো. মাহামুদ হাসান বেলাল ব্যাবসায়ী মোস্তাক ফারুক এর নিকট থেকে ১০ লক্ষ ৪২ হাজার টাকা ভূট্টা ক্রয় করেন এবং ১০ লক্ষ ৪২ হাজার টাকার পূর্বালী ব্যাংক ঢাকা এর একটি চেক প্রদান করেন।

চেকটি ব্যাংকে জমা দিলে ব্যাংক ব্যবস্থাপক জানান, এই চেকের হিসাব খাতে পর্যাপ্ত টাকা নাই। এর পর চেকটি ডিজঅনার করেন। এরপর ব্যবসায়ী মোস্তাক ফারুক টাকার জন্য বারবার মাহামুদ হাসান এর সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি ব্যর্থ হয়। অবশেষে বাধ্য হয়ে আদালতে মামলা দায়ের করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন