বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে পার্বতীপুরে ১৪ দলের বিক্ষোভ

৭১”এর পরাজিত শক্তি, সাম্প্রদায়িক ও মৌলবাদী গোষ্ঠী কর্তৃক কুষ্টিয়ায় রাতের অন্ধকারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মানাধীন ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে আজ বুধবার বিকেলে দিনাজপুরের পার্বতীপুরে কেন্দ্রীয় শহিদ মিনারে উপজেলার ১৪ দলের এক বিশাল প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হাফিজুল ইসলাম প্রামাণিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম, যুগ্ন সাধারন সম্পাদক আমজাদ হোসেন, অধ্যক্ষ আব্দুর রাজ্জাক সরদার,

জাসদের উপজেলা শাখার সভাপতি অধ্যাপক আতাউর রহমান, পৌর জাসদের সাধারস সম্পাদক মামুনুর রশিদ, সাবেক ছাত্র নেতা গোলাম রসুুল মিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান রুকসানা বারী রুকু, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল মোমেনিন মোমিন, আব্দুর রহমার হামিদী প্রমুখ।

সভাপতির ভাষনে হাফিজুল ইসলাম প্রামানিক বলেন বাংলাদেশ স্বাধীন হয়েছে অসম্প্রদায়িক বাংলাদেশ নির্মানের লক্ষ্যে। এদেশের স্বাধীনতা বিরোধী সাম্প্রদায়িক শক্তির বিষ দাঁত ভেঙ্গে দেওয়ার জন্য সারা দেশের মানুষ আবার জেগে উঠেছে, দাবী উঠেছে সাম্প্রদায়িক রাজনীদি নিষিদ্ধ ঘোষনার।

উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও আওয়ামী লীগ, জাসদ, ওয়াকার্স পার্টি ও জাতীয় পার্টিসহ সকল দলের সকল পর্যায়ের সহযোগী ও অংগসংগঠন এবং বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ সমাবেশে উপস্থিত ছিলেন। এর আগে এক বিশাল বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন