শুক্রবার, ১৪ মে ২০২১, ০৯:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
দিনাজপুর থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক খবর একদিন পএিকার জন্য খানসামা, হাকিমপুর, ঘোড়াঘাট ও চিরিরবন্দরের জন্য উপজেলা প্রতিনিধি আবশ্যক। মেইল : khaborekdin2012@gmail.com। মোবাইল : 01714910779
সর্বশেষঃ
ফুলবাড়ীতে ঝড়ে উড়ে গেল প্রধান মন্ত্রীর উপহারের ঘরের চাল ফুলবাড়ীতে সড়ক দূর্ঘটনায় চালকসহ আহত ১০ যাত্রী ফুলবাড়ীতে আনসারদের মাঝে ঈদ উপহার বিতরণ বীরগঞ্জে বজ্রপাতে এক নারী নিহত দিনাজপুরে সেন্ট ফিলিপস্ এলামনাই ফোরাম এর উদ্যোগে ঈদ উপহার প্রদান পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে হুইপ ইকবালুর রহিম এমপির শুভেচ্ছা দিনাজপুরে বিভিন্ন আয়োজনে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত ত্যাগের মধ্যে যে আনন্দ আছে ভোগের মধ্যে তা নেই-হুইপ ইকবালুর রহিম বাংলাদেশের উন্নতির পথে বাধা সৃষ্টি করা স্বাধীনতা বিরোধীদের অপপ্রয়াস- এমপি গোপাল দিনাজপুর সরকারী মহিলা কলেজের উদ্যোগে অস্বচ্ছল জনগোষ্ঠীদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

ফুলবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মারপিটে আহত ৫

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বেতদীঘি ইউপির কড়াই গ্রামে জমিজমার বিরোধকে কেন্দ্র করে দু-পক্ষের মধ্যে মারপিটে আহত ৫।আজ শনিবার সকাল সাড়ে ১০টায় ফুলবাড়ী উপজেলার বেতদীঘি ইউপির কড়াই গ্রামে সরকারী জমি দখল নিয়ে দু-পক্ষের মধ্যে ধারালো অস্ত্র ও লাঠিশোঠা নিয়ে সংঘর্ষ বাধে। এতে কড়াই গ্রামের আব্দুল কাদের এর পুত্র মো. ফয়সাল (২৫), আজিমুদ্দিন এর পুত্র আব্দুল কাদের (৩৫), কাদের এর পুত্র ফরহাদ (৩০) তারা একরামুল ইসলাম এর ৬০ বছর ধরে দখল কৃত সরকারি জমি দখল করতে আসে।

এ সময় কড়াই গ্রামের মৃত আছির উদ্দীন এর পুত্র একরামুল ইসলাম (৪০), তার বড় ভাই মোঃ আমিনুল ইসলাম (৫০), আমিনুল ইসলাম এর পুত্র লিয়ন (২৫) মো. আমিনুল ইসলাম এর পুত্র লিটন ও মেহেদুল এর স্ত্রী ববিতা (৩৫) প্রতিপক্ষকে জমি দখলে বাধা দিতে গেলে উপরোক্ত ব্যক্তিরা ধারালো অস্ত্র ও লাঠিশোঠা নিয়ে হামলা করে। তাদেরকে গুরুতর আহত করে। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে এ চিকিৎসার জন্য ভর্তি করায়।
এদের মধ্যে আমিনুল ইসলাম, লিয়ন ও লিটন এর আবস্থা আশংঙ্কাজন হলে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এএম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
একরামুল ইসলাম জানান, আমার বাবার পয়ত্রিক সম্পত্তি দীর্ঘ ৬০ বছর ধরে চাষাবাদ করে আসছি। আদালতে সরকারের বিরুদ্ধে মামলা চলছে মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত ঐ জমি সহকারী কমিশনার ভূমি থেকে কোন ভাবে লিজ দিতে পারে না। ভূমি অফিসের সার্ভেয়ার দেবাশীস ও তৎকালীন তৌসিলদার প্রতিপক্ষকে একশনে লিজ দেওয়ায় আমরা ধান কাটি এবং জমি আমাদের দখলে। সেই জমি প্রতিপক্ষরা আজ দখল করতে আসলে এই ঘটনা ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আর কোন খবর পাওয়া যায় নি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন