শুক্রবার, ১৪ মে ২০২১, ১০:০৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
দিনাজপুর থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক খবর একদিন পএিকার জন্য খানসামা, হাকিমপুর, ঘোড়াঘাট ও চিরিরবন্দরের জন্য উপজেলা প্রতিনিধি আবশ্যক। মেইল : khaborekdin2012@gmail.com। মোবাইল : 01714910779
সর্বশেষঃ
ফুলবাড়ীতে ঝড়ে উড়ে গেল প্রধান মন্ত্রীর উপহারের ঘরের চাল ফুলবাড়ীতে সড়ক দূর্ঘটনায় চালকসহ আহত ১০ যাত্রী ফুলবাড়ীতে আনসারদের মাঝে ঈদ উপহার বিতরণ বীরগঞ্জে বজ্রপাতে এক নারী নিহত দিনাজপুরে সেন্ট ফিলিপস্ এলামনাই ফোরাম এর উদ্যোগে ঈদ উপহার প্রদান পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে হুইপ ইকবালুর রহিম এমপির শুভেচ্ছা দিনাজপুরে বিভিন্ন আয়োজনে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত ত্যাগের মধ্যে যে আনন্দ আছে ভোগের মধ্যে তা নেই-হুইপ ইকবালুর রহিম বাংলাদেশের উন্নতির পথে বাধা সৃষ্টি করা স্বাধীনতা বিরোধীদের অপপ্রয়াস- এমপি গোপাল দিনাজপুর সরকারী মহিলা কলেজের উদ্যোগে অস্বচ্ছল জনগোষ্ঠীদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

বিরামপুরে নারী উন্নয়ন ফোরামের ডেমক্রেসি ওয়াচ অপরাজিতাদের মানববন্ধন

নারীর রাজনৈতিক ক্ষমতায়নের লক্ষ্যে নারী উন্নয়ন ফোরামের আয়োজনে ও ডেমক্রেসি ওয়াচ এর অপরাজিতা প্রকল্পের সহযোগিতায় আজ বৃহস্পতিবার বিরামপুর উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন করা হয়েছে।

মানববন্ধনে নারী উন্নয়ন ফোরামের সভানেত্রী ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলছুমের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খায়রুল আলম রাজু, উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম প্রমূখ।

এতে উপজেলার বিভিন্ন রাজনৈতিক মূল দলের সভাপতি, সম্পাদক, ৭ ইউনিয়নের নির্বাচিত জনপ্রতিনিধি ও অনির্বাচিত নারী এবং অপরাজিতাবৃন্দ অংশগ্রহণ করেন।
এতে ১৯৭২ (সংশোধন-২০০৯) অনুচ্ছেদের সরকারি ও বেসরকারি কমিটিতে ৩৩% নারীর অংশ গ্রহণ নিশ্চিত করার দাবি জানানো হয়।
ডেমক্রেসি ওয়াচ এর অপরাজিতা প্রকল্পের বিরামপুর সম্বয়য়কারী মোছা. আরিফা খাতুন কর্মসূচীটির সফল বাস্তবায়নের মধ্য দিয়ে সম্পন্ন করেন। তাকে সহায়তা করেন একই প্রকল্পের দিনাজপুর সদরের সম্বয়য়কারী মুশফিকুর রহমান।
অন্যান্যর মধ্যে আলোচনায় অংম নেন বিরামপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নারু গোপাল কুন্ডু, যুগ্ম সাধারণ সম্পাদক গোলজার হোসেন, বিএনপির থানা শাখার সভাপতি মামুনুর রশীদ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন