শুক্রবার, ১৪ মে ২০২১, ১০:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
দিনাজপুর থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক খবর একদিন পএিকার জন্য খানসামা, হাকিমপুর, ঘোড়াঘাট ও চিরিরবন্দরের জন্য উপজেলা প্রতিনিধি আবশ্যক। মেইল : khaborekdin2012@gmail.com। মোবাইল : 01714910779
সর্বশেষঃ
ফুলবাড়ীতে ঝড়ে উড়ে গেল প্রধান মন্ত্রীর উপহারের ঘরের চাল ফুলবাড়ীতে সড়ক দূর্ঘটনায় চালকসহ আহত ১০ যাত্রী ফুলবাড়ীতে আনসারদের মাঝে ঈদ উপহার বিতরণ বীরগঞ্জে বজ্রপাতে এক নারী নিহত দিনাজপুরে সেন্ট ফিলিপস্ এলামনাই ফোরাম এর উদ্যোগে ঈদ উপহার প্রদান পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে হুইপ ইকবালুর রহিম এমপির শুভেচ্ছা দিনাজপুরে বিভিন্ন আয়োজনে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত ত্যাগের মধ্যে যে আনন্দ আছে ভোগের মধ্যে তা নেই-হুইপ ইকবালুর রহিম বাংলাদেশের উন্নতির পথে বাধা সৃষ্টি করা স্বাধীনতা বিরোধীদের অপপ্রয়াস- এমপি গোপাল দিনাজপুর সরকারী মহিলা কলেজের উদ্যোগে অস্বচ্ছল জনগোষ্ঠীদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

বঙ্গবন্ধুর ভাস্কর্য্য ভাঙ্গার প্রতিবাদে দিনাজপুরে মুক্তিযোদ্ধালীগের প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল

দিনাজপুর

জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর  ভস্কর্য্য ভাঙ্গার প্রতিবাদে মুক্তিযোদ্ধালীগ দিনাজপুর জেলা শাখার আয়োজনে পথ শোভাযাত্রা,  বিক্ষোভ মিছিল ও শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরনে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

২২ ডিসেম্বে মঙ্গলবার সকাল ১১ টায় দিনাজপুর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গন হতে পথ শোভাযাত্রা ও বিক্ষোভ মিছিল শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। এবং চেহেলগাজী মাজারে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের রূহের আত্বার মাগফেরাত কামনায় দোয়া করেন মুক্তিযোদ্ধারা।

এ সময় মুক্তিযোদ্ধালীগ দিনাজপুর জেলা শাখার সভাপতি সহদেব বাবু বলেন, পাকিস্তানী পেতআত্মারা এখনো বাংলাদেশে বসবাস করছে। যারা স্বাধীনতাকে এখনো শীকার করতে পারে না তারা একটা পর একটা অঘটন বাংলাদেশে করে যাচ্ছে। প্রধানমন্ত্রী ও সররাষ্ট্র মন্ত্রনালয় এর কাছে আমাদের আবেদন যারা এমন কার্যকলাপে লিপ্ত ও যাদের মোদদে এমন কাজ হচ্ছে তাদের শাস্তি দাবি করি।

সাধারন সম্পাদক আজিজুল হক বলেন, বাংলাদেশের স্বাধীনতাকে অক্ষুন্ন রাখতে আমরা মুক্তিযোদ্ধারা বদ্ধ পরিকর। যে মহান নেতার ডাকে আমরা যুদ্ধে অংশ নিয়ে দেশকে স্বাধীন করেছি সে নেতার অবমাননা আমরা মানি না। আমরা মুক্তিযোদ্ধারা দুঃকৃতিকারীদের সর্বচ্চ শাস্তি চাই।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধালীগ দিনাজপুর জেলা শাখা ও বিভিন্ন উপজেলা থেকে আগত মুক্তিযোদ্ধালীগের নেতৃবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন