বঙ্গবন্ধুর ভাস্কর্য্য ভাঙ্গার প্রতিবাদে দিনাজপুরে মুক্তিযোদ্ধালীগের প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল

দিনাজপুর

জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর  ভস্কর্য্য ভাঙ্গার প্রতিবাদে মুক্তিযোদ্ধালীগ দিনাজপুর জেলা শাখার আয়োজনে পথ শোভাযাত্রা,  বিক্ষোভ মিছিল ও শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরনে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

২২ ডিসেম্বে মঙ্গলবার সকাল ১১ টায় দিনাজপুর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গন হতে পথ শোভাযাত্রা ও বিক্ষোভ মিছিল শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। এবং চেহেলগাজী মাজারে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের রূহের আত্বার মাগফেরাত কামনায় দোয়া করেন মুক্তিযোদ্ধারা।

এ সময় মুক্তিযোদ্ধালীগ দিনাজপুর জেলা শাখার সভাপতি সহদেব বাবু বলেন, পাকিস্তানী পেতআত্মারা এখনো বাংলাদেশে বসবাস করছে। যারা স্বাধীনতাকে এখনো শীকার করতে পারে না তারা একটা পর একটা অঘটন বাংলাদেশে করে যাচ্ছে। প্রধানমন্ত্রী ও সররাষ্ট্র মন্ত্রনালয় এর কাছে আমাদের আবেদন যারা এমন কার্যকলাপে লিপ্ত ও যাদের মোদদে এমন কাজ হচ্ছে তাদের শাস্তি দাবি করি।

সাধারন সম্পাদক আজিজুল হক বলেন, বাংলাদেশের স্বাধীনতাকে অক্ষুন্ন রাখতে আমরা মুক্তিযোদ্ধারা বদ্ধ পরিকর। যে মহান নেতার ডাকে আমরা যুদ্ধে অংশ নিয়ে দেশকে স্বাধীন করেছি সে নেতার অবমাননা আমরা মানি না। আমরা মুক্তিযোদ্ধারা দুঃকৃতিকারীদের সর্বচ্চ শাস্তি চাই।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধালীগ দিনাজপুর জেলা শাখা ও বিভিন্ন উপজেলা থেকে আগত মুক্তিযোদ্ধালীগের নেতৃবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন