শনিবার, ১৫ মে ২০২১, ০৮:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
দিনাজপুর থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক খবর একদিন পএিকার জন্য খানসামা, হাকিমপুর, ঘোড়াঘাট ও চিরিরবন্দরের জন্য উপজেলা প্রতিনিধি আবশ্যক। মেইল : khaborekdin2012@gmail.com। মোবাইল : 01714910779
সর্বশেষঃ
দিনাজপুর শহরসহ জেলার ১৩টি উপজেলার প্রায় ৭ হাজার মসজিদে ঈদুল ফিতরের নামাজের জামায়াত অনুষ্ঠিত ফুলবাড়ীতে ঝড়ে উড়ে গেল প্রধান মন্ত্রীর উপহারের ঘরের চাল ফুলবাড়ীতে সড়ক দূর্ঘটনায় চালকসহ আহত ১০ যাত্রী ফুলবাড়ীতে আনসারদের মাঝে ঈদ উপহার বিতরণ বীরগঞ্জে বজ্রপাতে এক নারী নিহত দিনাজপুরে সেন্ট ফিলিপস্ এলামনাই ফোরাম এর উদ্যোগে ঈদ উপহার প্রদান পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে হুইপ ইকবালুর রহিম এমপির শুভেচ্ছা দিনাজপুরে বিভিন্ন আয়োজনে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত ত্যাগের মধ্যে যে আনন্দ আছে ভোগের মধ্যে তা নেই-হুইপ ইকবালুর রহিম বাংলাদেশের উন্নতির পথে বাধা সৃষ্টি করা স্বাধীনতা বিরোধীদের অপপ্রয়াস- এমপি গোপাল

দিনাজপুর পৌরসভা নির্বাচনে ১টিতে আওয়ামীলীগ ১টিতে আওয়ামীলীগের বিদ্রোহী ও একটিতে বিএনপি প্রার্থীর বিজয়

দিনাজপুর প্রতিনিধি : দ্বিতীয় দফা পৌরসভা নির্বাচনে দিনাজপুরের ৩টি পৌরসভার মধ্যে দিনাজপুর পৌরসভা সদরে টানা তৃতীয় বারের মত বিজয়ী হয়ে হ্যাট্রিক করলেন বিএনপি নেতা সৈয়দ জাহাঙ্গীর আলম। এছাড়া দিনাজপুরের বীরগঞ্জ পৌরসভায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী মোশাররফ হোসেন বাবুল ও বিরামপুর পৌরসভায় বিজয়ী হয়েছেন আওয়ামীলীগের আক্কাস আলী।
আজ শনিবার সন্ধ্যা ৭টায় এ তথ্য জানান সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা শাহিনুর রহমান প্রামাণিক।
দিনাজপুর পৌরসভায় কেন্দ্রীয় বিএনপি রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাহাঙ্গীর আলম (ধানের শীষ) পান ৪৪ হাজার ৯৩৪ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্ব›িদ্ব আওয়ামী লীগের রাশেদ পারভেজ (নৌকা) পান ২৪হাজার ২৬২ ভোট। অপর ৩ প্রার্থী জাতীয় পার্টি প্রার্থী আহমেদ শফি রুবেল (লাঙ্গল) ৩ হাজার ৪৫৪ ভোট, ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী হাবিবুর রহমান রানা (হাতপাখা) ৫৭৩ ভোট এবং সিপিবি সমর্থিত এ্যাডঃ মেহেরুল ইসলাম (কাস্তে) পান ৪৭২ ভোট।
এদিকে বীরগঞ্জ পৌরসভায় বিজয়ী আওয়ামী লীগের বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী মোশাররফ হোসেন (মোবাইল ফোন) পেয়েছেন ৩হাজার ৯৯৩ জন ভোট। তাঁর নিকটতম প্রতিদ্ব›দ্বী আওয়ামী লীগের প্রার্থী নুর ইসলাম (নৌকা) পান ৩ হাজার ৯৪৬ ভোট। অপর ৩ প্রার্থী সাবেক পৌর মেয়র ও জামায়াত সমর্থিত মোহাম্মদ হানিফ (হাতপাখা) পান ২ হাজার ৯০০, বিএনপি সমর্থিত প্রার্থী মোকারম হোসেন (ধানের শীষ) পান ৯৮৮ ভোট এবং ইসলামি আন্দোলন বাংলাদেশের মোঃ শাহ আলম (হাতপাখা) পান ২৬৬ ভোট।
এছাড়া বিরামপুর পৌরসভায় বিজয়ী আওয়ামী লীগের প্রার্থী আক্কাস আলী (নৌকা) পান ১৫ হাজার ৩৫৯ ভোট। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী স্বতনন্ত্র প্রার্থী নুরুজ্জামান সরকার (নারিকেল গাছ) পান ৮ হাজার ৬৮৬ ভোট। নির্বাচনে অপর ২ প্রার্থী বিএনপির প্রার্থী হুমায়ুন কবির (ধানের শীষ) পান ১ হাজার ৮৩৬ এবং বিএনপির বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী আজাদুল ইসলাম (মোবাইল) পান ১ হাজার ৩৯৫ ভোট।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন