শনিবার, ১৫ মে ২০২১, ০৮:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
দিনাজপুর থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক খবর একদিন পএিকার জন্য খানসামা, হাকিমপুর, ঘোড়াঘাট ও চিরিরবন্দরের জন্য উপজেলা প্রতিনিধি আবশ্যক। মেইল : khaborekdin2012@gmail.com। মোবাইল : 01714910779
সর্বশেষঃ
দিনাজপুর শহরসহ জেলার ১৩টি উপজেলার প্রায় ৭ হাজার মসজিদে ঈদুল ফিতরের নামাজের জামায়াত অনুষ্ঠিত ফুলবাড়ীতে ঝড়ে উড়ে গেল প্রধান মন্ত্রীর উপহারের ঘরের চাল ফুলবাড়ীতে সড়ক দূর্ঘটনায় চালকসহ আহত ১০ যাত্রী ফুলবাড়ীতে আনসারদের মাঝে ঈদ উপহার বিতরণ বীরগঞ্জে বজ্রপাতে এক নারী নিহত দিনাজপুরে সেন্ট ফিলিপস্ এলামনাই ফোরাম এর উদ্যোগে ঈদ উপহার প্রদান পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে হুইপ ইকবালুর রহিম এমপির শুভেচ্ছা দিনাজপুরে বিভিন্ন আয়োজনে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত ত্যাগের মধ্যে যে আনন্দ আছে ভোগের মধ্যে তা নেই-হুইপ ইকবালুর রহিম বাংলাদেশের উন্নতির পথে বাধা সৃষ্টি করা স্বাধীনতা বিরোধীদের অপপ্রয়াস- এমপি গোপাল

সড়ক দূর্ঘটনায় দুই যুবক নিহত

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী সংলগ্ন মহেশপুর নামক স্থানে সড়ক দূর্ঘটনায় শুভজিত গুপ্ত সুপ্রিয় (১৮) ও প্রিতম গুপ্ত (২৫) নামে দুই যুবক নিহত হয়েছেন।
এ ঘটনায় পৃথিবী রায়(১৮) নামের আরেক যুবক গুরুত্বর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বড়পুকুরিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সুলতান মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।
বৃহস্পতিবার (২১জানুয়ারি) রাত সাড়ে ১০ টার দিকে ফুলবাড়ী-রংপুর আঞ্চলিক মহাসড়কের মহেশপুর নামক এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত শুভজিত গুপ্ত সুপ্রিয়(১৮) ফুলবাড়ী পৌরশহরের কাঁটাবাড়ী গ্রামের কাটিহাধর এলাকার অশোক গুপ্তের ছেলে ও প্রিতম গুপ্ত (২৫) পৌর শহরের সাবেক কাপড় ব্যবসায়ী নির্মল গুপ্তের ছেলে। আহত পৃথিবী রায় কাঁটাবাড়ী গ্রামের কর্মকার কালিকান্ত রায় দিল্লুর ছেলে।
প্রতিবেশিরা জানায়, শুভজিত গুপ্ত’র খালাতো ভাই প্রিতম গুপ্ত কুড়িগ্রামের কৃষিব্যাংকে চাকুরি করতেন। তাকে আনতে শুভজিত গুপ্ত সুপ্রিয় এবং পৃথিবী রায় দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে সেখানে যান।
রাতে তাকে নিয়ে তিনজন একই মটর সাইকেলে ফুলবাড়ীতে আসার পথে রাত সাড়ে দশটার দিকে ফুলবাড়ী সংলগ্ন মহেশপুর নামক এলাকায় আঁখ বোঝাই একটি ট্রাকের পিছনে, নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দেয়। এতে মারাক্তকভাবে আহত হয়ে রাস্তায় পড়ে থাকে তারা।
পরে স্থানীয়রা দেখতে পেয়ে তাদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলাস্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে শুভজিত গুপ্ত সুপ্রিয়কে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। এবং অপর দুই ব্যাক্তির অবস্থা আশঙ্কা জনক হওয়ায়, গুরুতর অবস্থায় প্রিতমগুপ্ত ও পৃথিবীরায়কে উন্নত চিকিৎসার জন্য রংপুর হাসপাতালে প্রেরণ করেন। রংপুর যাওয়ার পথেই বদরগঞ্জ এলাকায় প্রিতমগুপ্ত মারাযান।
পাবর্তীপুর বড়পুকুরিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সুলতান মাহমুদ বলেন,রাতেই সড়ক দূঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যাই। তার আগেই স্থানীয়রা দূর্ঘটনায় আহত ও নিহত ব্যক্তিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়।
তিনি বলেন,কিভাবে এই দূর্ঘটনা ঘটেছে এটি আমার জানা নেই। তবে ঘনকুয়াশার কারনে এমন ঘটনা ঘটতে পাবে বলে তিনি জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন