শনিবার, ১৫ মে ২০২১, ০৭:২৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
দিনাজপুর থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক খবর একদিন পএিকার জন্য খানসামা, হাকিমপুর, ঘোড়াঘাট ও চিরিরবন্দরের জন্য উপজেলা প্রতিনিধি আবশ্যক। মেইল : khaborekdin2012@gmail.com। মোবাইল : 01714910779
সর্বশেষঃ
দিনাজপুর শহরসহ জেলার ১৩টি উপজেলার প্রায় ৭ হাজার মসজিদে ঈদুল ফিতরের নামাজের জামায়াত অনুষ্ঠিত ফুলবাড়ীতে ঝড়ে উড়ে গেল প্রধান মন্ত্রীর উপহারের ঘরের চাল ফুলবাড়ীতে সড়ক দূর্ঘটনায় চালকসহ আহত ১০ যাত্রী ফুলবাড়ীতে আনসারদের মাঝে ঈদ উপহার বিতরণ বীরগঞ্জে বজ্রপাতে এক নারী নিহত দিনাজপুরে সেন্ট ফিলিপস্ এলামনাই ফোরাম এর উদ্যোগে ঈদ উপহার প্রদান পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে হুইপ ইকবালুর রহিম এমপির শুভেচ্ছা দিনাজপুরে বিভিন্ন আয়োজনে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত ত্যাগের মধ্যে যে আনন্দ আছে ভোগের মধ্যে তা নেই-হুইপ ইকবালুর রহিম বাংলাদেশের উন্নতির পথে বাধা সৃষ্টি করা স্বাধীনতা বিরোধীদের অপপ্রয়াস- এমপি গোপাল

বিএফইউজে’র ভারপ্রাপ্ত মহাসচিব আবদুল মজিদ এর দায়িত্ব গ্রহন

স্টাফ রিপোর্টারঃবিএফইউজে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত মহাসচিবের দায়িত্ব নিলেন যুগ্ম মহাসচিব আবদুল মজিদ। গত ২৮ জানুয়ারি, ২০২১ তারিখ বিএফইউজের ভারপ্রাপ্ত মহাসচিবের দায়িত্বভার গ্রহণ করেন তিনি।
বিএফইউজের মহাসচিব শাবান মাহমুদকে ভারতের নয়াদিল্লিতে বাংলাদেশ হাই কমিশনে মিনিস্টার (প্রেস) পদে নিয়োগ দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই পদে যোগ দিতে ২৭ জানুয়ারি, ২০২১ইং তারিখে নয়াদিল্লির উদ্দেশে ঢাকা ত্যাগ করার আগে ২৬ জানুয়ারি, ২০২১ইং তারিখে শাবান মাহমুদ বিষয়টি বিএফইউজে’র সভাপতি মোল্লা জালালকে লিখিতভাবে অবহিত করেছেন।
গত ২৮ জানুয়ারি, ২০২১ইং বৃহস্পিতিবার এক অফিস নোটিশে ভারপ্রাপ্ত মহাসচিব আবদুল মজিদকে সহযোগিতা করার জন্য সকলকে অনুরোধ জানিয়েছেন মোল্লা জালাল।
২৯ জানুয়ারি ২০২১ইং শুক্রবার সকাল ১১টায় জাতীয় প্রেস ক্লাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন ভারপ্রাপ্ত মহাসচিব আবদুল মজিদ।
ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর করা আবদুল মজিদ ঢাকা সাংবাদিক ইউনিয়নের নির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও প্রচার সম্পাদক ছিলেন। কূটনৈতিক প্রতিবেদকদের সংগঠন বাংলাদেশ কূটনৈতিক সাংবাদদাতা সমিতি’-ডিক্যাব’ এর সাধারণ সম্পাদকও ছিলেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন