1. admin@dailykhaborekdin.com : দৈনিক খবর একদিন :
  2. khaborekdin2012@gmail.com : Khabor Ekdin : Khabor Ekdin
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৮:৫৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
চেনা মুখ অচেনা মানুষ ### সুবল সেন, দিনাজপুরের ব্যানার শিল্প ও শিল্পীকথা হুইপ ইকবালুর রহিম এমপির সহধর্মিনীর বড় ভাই ড. গোলাম ফারুকের দাফন সম্পন্ন বিরামপুরে স্বেচ্ছা সেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত করোনা প্রতিরোধে গ্রাম পর্যায়ে মনিটরিং বাড়াতে হবে — হুইপ ইকবালুর রহিম এমপি ফুলবাড়ীতে দীর্ঘদিনের ৫ হাজার বিঘা জমির জলাবদ্ধতা নিরসন নির্মাণকৃত ইউড্রেনে পানি প্রবাহের উদ্বোধন ঘোড়াঘাট পৌর যুবলীগের উদ্যোগে বৃক্ষ রোপণ ও মাস্ক বিতরণ করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান হুইপ ইকবালুর রহিম এমপির হাবিপ্রবিতে বিদেশী শিক্ষার্থীদের ঈদ উৎযাপন আজকের বিষয় পর্ব ৬২#শিশুর করোনা (Covid 19), করণীয় ও চিকিৎসা। ঘোড়াঘাটে সামাজিক নিরাপত্তা কর্মসূচীর এককালীন চেক বিতরণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও শিশু দিবস উদযাপন করলেন শিবলী সাদিক এমপি

দৈ‌নিক খবর একদিন ডেস্ক
  • সর্বশেষ সংবাদ বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ৩৩২ বার প‌ঠিত
বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য ও নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি শিবলী সাদিক স্থানীয় আওয়ামীলীগ, অঙ্গসহযোগী সংগঠন, মুক্তিযোদ্ধা ও সুধীজনদের নিয়ে ১৭ মার্চ, বুধবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও শিশু দিবস উদযাপন করেছেন।
এদিন সকাল ১০টায় নবাবগঞ্জ ডিগ্রী কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা ও দোআ মাহ্ফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে এমপি শিবলী সাদিক এবং বিশেষ অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ১শত ১টি পায়রা উড়িয়ে ও কেক কেটে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর শুভ সূচনা করা হয়। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে বঙ্গবন্ধু ও বাংলাদেশ বিষয়ক চিত্রাঙ্কন, কবিতা, রচনা ও উপস্থিত বক্তব্য প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও এমপি শিবলী সাদিকের উদ্যোগে ও অর্থায়নে বিভিন্ন এতিমখানা ও কওমী মাদ্রাসার ছাত্রছাত্রীদের উন্নত খাবার, পবিত্র কোরআন শরীফ ও ধর্মীয় কিতাব প্রদান করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সকল সংবাদ
Theme Designed BY Kh Raad ( Frilix Group )