শুক্রবার, ১৪ মে ২০২১, ১০:২৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
দিনাজপুর থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক খবর একদিন পএিকার জন্য খানসামা, হাকিমপুর, ঘোড়াঘাট ও চিরিরবন্দরের জন্য উপজেলা প্রতিনিধি আবশ্যক। মেইল : khaborekdin2012@gmail.com। মোবাইল : 01714910779
সর্বশেষঃ
ফুলবাড়ীতে ঝড়ে উড়ে গেল প্রধান মন্ত্রীর উপহারের ঘরের চাল ফুলবাড়ীতে সড়ক দূর্ঘটনায় চালকসহ আহত ১০ যাত্রী ফুলবাড়ীতে আনসারদের মাঝে ঈদ উপহার বিতরণ বীরগঞ্জে বজ্রপাতে এক নারী নিহত দিনাজপুরে সেন্ট ফিলিপস্ এলামনাই ফোরাম এর উদ্যোগে ঈদ উপহার প্রদান পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে হুইপ ইকবালুর রহিম এমপির শুভেচ্ছা দিনাজপুরে বিভিন্ন আয়োজনে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত ত্যাগের মধ্যে যে আনন্দ আছে ভোগের মধ্যে তা নেই-হুইপ ইকবালুর রহিম বাংলাদেশের উন্নতির পথে বাধা সৃষ্টি করা স্বাধীনতা বিরোধীদের অপপ্রয়াস- এমপি গোপাল দিনাজপুর সরকারী মহিলা কলেজের উদ্যোগে অস্বচ্ছল জনগোষ্ঠীদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

ফুলবাড়ীতে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন।

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
অর্থ বছরে খরিপ মৌসুমে আউশ ধান চাষে দিনাজপুরের ফুলবাড়ীতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মুল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে উপজেলা কৃষি স¤প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মুল্যে রাসায়নিক সার ও বীজ বিতরণ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড: মো: মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।
জনপ্রতি প্রতিটি ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে ১০কেজি পটাশ (এমওপি),ডিএপি ২০ কেজি ও আউশ ব্রি-৪৮ বীজ ধান ৫ কেজি করে বিনামূল্যে বিতরণ করা হয়। যা পৌরসভাসহ সাতটি ইউনিয়নের ৩শ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে পর্যায় ক্রমে বিতরণ করা হবে বলে জানিয়েছেন উপজেলা কৃষি স¤প্রসারণ অধিদপ্তর। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো: রিয়াজ উদ্দিন।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো: আাতাউর রহমান মিল্টন,উপজেলা ভাইস চেয়ারম্যন মঞ্জু রায় চৌধুরী,ইউপি চেয়ারম্যন মো: মানিক রতন,ইউপি চেয়ারম্যান উপাধক্ষ্য শাহ্ মো: আব্দুল কুদ্দুষ,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আশরাফুল আলম ডাবলু,উপজেলা কৃষি কর্মকর্তা মোছা: রুম্মান আক্তার,পুলিশ পরিদর্শক মো: মাহামুদুল হাসান প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন