আধুনিক বাংলাদেশে এই ধর্মীয় উগ্রতা ও মৌলবাদীরা যে আস্ফালন দেখাচ্ছে এটা কখনও কাম্য নয় : মনোরঞ্জন শীল গোপাল এমপি

কাহারোল সংবাদদাতা ॥ ষড়যন্ত্র রুখে দিয়ে সম্প্রীতির সঙ্গে এগিয়ে যেতে হবে এমন মন্তব্য করে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, আধুনিক বাংলাদেশে এই ধর্মীয় উগ্রতা ও মৌলবাদীরা যে আস্ফালন দেখাচ্ছে এটা কখনও কাম্য নয়। কারণ বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ধর্মের লোকদের ভাগ্য উন্নয়নের জন্য নিরলস কাজ করছেন এবং ধর্মীয় কর্মকাণ্ডকে যথাযোগ্য মর্যাদায় উন্নীত করেছেন।
১৩ এপ্রিল ২০২১ মঙ্গলবার কাহারোল উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে সামাজিক দূরত্ব বজায় রেখে আন্ত: ধর্মীয় সম্প্রীতি বিষয়ে বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাহারোল উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আবু জাফর মো. সাদেক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শফিউল আজম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক, জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান বাবু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাজেন্দ্র দেব নাথ, উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের সুপারভাইজার লুৎফর রহমান ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তার, বঙ্গবন্ধু সৈনিক লীগ জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন প্রমুখ।
এর আগে কাহারোল উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে ২০২০-২০২১ অর্থবছরে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) কর্মসূচির আওতায় ৬ জন মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে ল্যাপটপ বিতরন করেন এমপি গোপাল।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন