শনিবার, ১৫ মে ২০২১, ০৮:৪৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
দিনাজপুর থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক খবর একদিন পএিকার জন্য খানসামা, হাকিমপুর, ঘোড়াঘাট ও চিরিরবন্দরের জন্য উপজেলা প্রতিনিধি আবশ্যক। মেইল : khaborekdin2012@gmail.com। মোবাইল : 01714910779
সর্বশেষঃ
দিনাজপুর শহরসহ জেলার ১৩টি উপজেলার প্রায় ৭ হাজার মসজিদে ঈদুল ফিতরের নামাজের জামায়াত অনুষ্ঠিত ফুলবাড়ীতে ঝড়ে উড়ে গেল প্রধান মন্ত্রীর উপহারের ঘরের চাল ফুলবাড়ীতে সড়ক দূর্ঘটনায় চালকসহ আহত ১০ যাত্রী ফুলবাড়ীতে আনসারদের মাঝে ঈদ উপহার বিতরণ বীরগঞ্জে বজ্রপাতে এক নারী নিহত দিনাজপুরে সেন্ট ফিলিপস্ এলামনাই ফোরাম এর উদ্যোগে ঈদ উপহার প্রদান পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে হুইপ ইকবালুর রহিম এমপির শুভেচ্ছা দিনাজপুরে বিভিন্ন আয়োজনে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত ত্যাগের মধ্যে যে আনন্দ আছে ভোগের মধ্যে তা নেই-হুইপ ইকবালুর রহিম বাংলাদেশের উন্নতির পথে বাধা সৃষ্টি করা স্বাধীনতা বিরোধীদের অপপ্রয়াস- এমপি গোপাল

সড়কে কড়াকড়ি লকডাউন, ফুলবাড়ীতে রাস্তায় রাস্তায় পুলিশ চেকপোস্ট

ফুলবাড়ী সংবাদদাতা ॥ করোনারভাইরাসের দাপট ঠেকাতে দিনাজপুরের ফুলবাড়ীতে ভোর থেকেই সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন কঠোর বিধিনিষেধ কার্যকর হয়েছে। ফুলবাড়ী শহরের বিভিন্ন এলাকায় ঘুরে দেখা গেছে, এই কঠোর লকডাউন বাস্তবায়ন করতে তৎপরতা চালাচ্ছে থানা পুলিশ।
শহরের গুরুত্বপূর্ণ সড়ক ঢাকামোড় এবং নিমতলা মোড় ছোট যমুনা ব্রিজের সামনে জনসাধারণের চলাচল নিয়ন্ত্রণ করতে বসানো হয়েছে পুলিশ চেকপোস্ট। সেসব চেকপোস্টে বিভিন্ন যানবাহন থামিয়ে যাত্রীদের পরিচয় এবং রাস্তায় বের হওয়ার কারণ জিজ্ঞেস করা হচ্ছে। যেসব পেশার মানুষ জরুরীসেবার সঙ্গে সম্পৃক্ত, শুধু তাদেরকেই চেকপোস্ট অতিক্রম করার অনুমতি দিয়ে অন্যদের ফিরিয়ে দেওয়া হচ্ছে।
ফুলবাড়ী থানার পরিদর্শক (ওসি তদন্ত) মো. মাহামুদুল হাসান বলেন, সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে। আজ লকডাউনের প্রথম দিন, তাই আজ বেশি কঠোর না হয়ে জনসাধারণকে ঘরে ফিরে যেতে বলা হচ্ছে। পরের দিন থেকে কঠোর অবস্থান নেওয়া হবে। মুভমেন্ট পাশ ছাড়া কাউকেই বাড়ির বাহিরে আসতে দেওয়া হবে না।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন