শুক্রবার, ১৪ মে ২০২১, ১০:২১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
দিনাজপুর থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক খবর একদিন পএিকার জন্য খানসামা, হাকিমপুর, ঘোড়াঘাট ও চিরিরবন্দরের জন্য উপজেলা প্রতিনিধি আবশ্যক। মেইল : khaborekdin2012@gmail.com। মোবাইল : 01714910779
সর্বশেষঃ
ফুলবাড়ীতে ঝড়ে উড়ে গেল প্রধান মন্ত্রীর উপহারের ঘরের চাল ফুলবাড়ীতে সড়ক দূর্ঘটনায় চালকসহ আহত ১০ যাত্রী ফুলবাড়ীতে আনসারদের মাঝে ঈদ উপহার বিতরণ বীরগঞ্জে বজ্রপাতে এক নারী নিহত দিনাজপুরে সেন্ট ফিলিপস্ এলামনাই ফোরাম এর উদ্যোগে ঈদ উপহার প্রদান পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে হুইপ ইকবালুর রহিম এমপির শুভেচ্ছা দিনাজপুরে বিভিন্ন আয়োজনে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত ত্যাগের মধ্যে যে আনন্দ আছে ভোগের মধ্যে তা নেই-হুইপ ইকবালুর রহিম বাংলাদেশের উন্নতির পথে বাধা সৃষ্টি করা স্বাধীনতা বিরোধীদের অপপ্রয়াস- এমপি গোপাল দিনাজপুর সরকারী মহিলা কলেজের উদ্যোগে অস্বচ্ছল জনগোষ্ঠীদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষকে আশান্বিত করেছেনঃ মনোরঞ্জন শীল গোপাল এমপি

কাহারোল সংবাদদাতা ॥ প্রধানমন্ত্রী করোনা সংকট পাড়ি দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এমন মন্তব্য করে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষকে আশান্বিত করেছেন’। মানুষ শুধু আশান্বিতই হননি, আলোকিত হয়েছেন। গ্রামে আজ কুড়েঘর নেই, পণ্যকুটির খুঁজে পাওয়া যায় না। কবিতায় কুড়েঘর আছে বাস্তবে নেই। কুড়েঘর এখন পাকা ঘরে রূপান্তরিত হয়েছে। শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি শুধু দেশকে এগিয়ে নিতে চান না, দেশের নতুন প্রজন্মকে মেধায় সমৃদ্ধ করে এগিয়ে নিতে চান। শুধু বস্তুগত উন্নতি নয়, নতুন প্রজন্মের আত্মিক উন্নতিও তিনি ঘটাতে চান। এখন দেশে উন্নয়ন অর্জনে একটি নাম প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর স্বাধীনতা বিরোধীরা এখনো দেশ ও জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। যারা এদেশের স্বাধীনতা চায়নি তারা দেশের সাফল্যে ঈর্ষান্বিত। তারা বিভিন্নভাবে দেশকে অস্থিতিশীল করতে চায় যাতে দেশের উন্নয়নের অগ্রযাত্রা থামিয়ে দেওয়া যায়। তারা দেশ ও জনগণের কল্যাণ চায় না। এদেশের স্বাধীনতা বিরোধীরা তাই এখনো ষড়যন্ত্র করে যাচ্ছে। এ ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আমাদের সচেতন থাকতে হবে।
১৫ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে কান্তগনগর হতে কাহারোল উপজেলা পর্যন্ত সাড়ে ৮ কিলোমিটার নির্মানাধীণ রাস্তার কাজ পরিদর্শনকালে মনোরঞ্জন শীল গোপাল এমপি উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক, সুন্দরপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মো. মজিদুল ইসলাম, সাধারন সম্পাদক মো. হামিদুল ইসলাম, বঙ্গবন্ধু সৈনিক লীগ জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আসিফ রেজা রুবেলসহ অন্যান্য নেতৃবৃন্দ।
কাহারোল উপজেলা প্রকৌশলী নিমাই চন্দ্র বৈষ্ণন জানান, আগামী ৩০শে এপ্রিল কান্তগনগর হতে কাহারোল উপজেলা পর্যন্ত সাড়ে ৮ কিলোমিটার নির্মানাধীণ রাস্তার কাজ শেষ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন