ঘোড়াঘাটে ভ্রাম্যমাণ আদালতে ৪ জুয়াড়ির কারাদণ্ড

ঘোড়াঘাট সংবাদদাতা ॥ দিনাজপুরের ঘোড়াঘাটে ভ্রাম্যমাণ আদালতে ৪ জুয়াড়িকে ২ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। অপর দিকে মূলতবী পরোয়ানা মূলে ২ জনকে গ্রেপ্তার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।
পুলিশ জানায়, গত শনিবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় ৯৯৯ এ সংবাদের ভিত্তিতে উপজেলার ময়ুরবাগ এলাকা থেকে জুয়া খেলার অপরাধে ৪ জনকে আটক করে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিউল আলমের নিকট হাজির করা হলে তাদের প্রত্যেককে ২ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।
কারাদন্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন, ঘোড়াঘাট উপজেলার পশ্চিম নয়াপাড়া গ্রামের গোলজার হোসেনের ছেলে শরিফুল ইসলাম (২৭), একই উপজেলার দক্ষিণ নয়াপাড়া এলাকার শাহজাহান আলীর ছেলে মনির হোসেন (২৬), কাদিমনগর গ্রামের ওয়াজেদ আলীর ছেলে ফেরদৌস আলী (৩৮) ও জমিলাপুর গ্রামের চান মিয়ার ছেলে দুলু মিয়া (৩৮)। মূলতবী পরোয়ানা মূলে গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার পশ্চিমপাড়ার বজলুর রশিদের ছেলে নুরুন্নবী ও নুরপুর গ্রামের মৃত মবারক হোসেনের ছেলে আবু কাউসার।
ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, দন্ডপ্রাপ্ত ও গ্রেপ্তারকৃতদের কে রবিবার (১৮ এপ্রিল) দিনাজপুর আদালত ও কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন