1. admin@dailykhaborekdin.com : দৈনিক খবর একদিন :
  2. khaborekdin2012@gmail.com : Khabor Ekdin : Khabor Ekdin
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৮:০৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
চেনা মুখ অচেনা মানুষ ### সুবল সেন, দিনাজপুরের ব্যানার শিল্প ও শিল্পীকথা হুইপ ইকবালুর রহিম এমপির সহধর্মিনীর বড় ভাই ড. গোলাম ফারুকের দাফন সম্পন্ন বিরামপুরে স্বেচ্ছা সেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত করোনা প্রতিরোধে গ্রাম পর্যায়ে মনিটরিং বাড়াতে হবে — হুইপ ইকবালুর রহিম এমপি ফুলবাড়ীতে দীর্ঘদিনের ৫ হাজার বিঘা জমির জলাবদ্ধতা নিরসন নির্মাণকৃত ইউড্রেনে পানি প্রবাহের উদ্বোধন ঘোড়াঘাট পৌর যুবলীগের উদ্যোগে বৃক্ষ রোপণ ও মাস্ক বিতরণ করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান হুইপ ইকবালুর রহিম এমপির হাবিপ্রবিতে বিদেশী শিক্ষার্থীদের ঈদ উৎযাপন আজকের বিষয় পর্ব ৬২#শিশুর করোনা (Covid 19), করণীয় ও চিকিৎসা। ঘোড়াঘাটে সামাজিক নিরাপত্তা কর্মসূচীর এককালীন চেক বিতরণ

দিনাজপুরে খাওয়ার অনুপোযোগী চাউল পালিশ করে ক্রেতাদের মাঝে বিক্রি করার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা

দৈ‌নিক খবর একদিন ডেস্ক
  • সর্বশেষ সংবাদ রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৩৫৯ বার প‌ঠিত

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুরে খাওয়ার অনুপোযোগী চাল পালিশ করে ক্রেতাদের মাঝে বিক্রি করার অপরাধে এ. কে. দাস নামে এক ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
সদর উপজেলা নির্বাহি অফিসার এ.এইচ.এম মাগফুরুল হাসান আব্বাসী গতকাল রোববার করোনা প্রতিরোধে বিভিন্ন হাট-বাজারে পরিদর্শন করেন। এসময় রেল বাজার হাট সংলগ্ন মেসার্স আদর্শ চাউল ঘর এর মিলে জনগণের ব্যবহারের অনুপযোগী পোঁকা ধরা ও স্যাতসেতে চাউল পালিশ করে বাজারে পুনরায় বিক্রি করার প্রস্তুতিকালে খন্দকার শওকত আলী নামে এক ব্যক্তিকে হাতেনাতে ধরে ফেলে। এ সময় মেসার্স আদর্শ চাউল ঘরের স্বত্বাধিকারী খন্দকার শওকত আলী জানান, উক্ত চাউলগুলো মেসার্স এ. কে. দাসের। তারা এই চাউল গুলো পালিশ করার জন্য আমার এই মিলে নিয়ে এসেছে, সেই চাউল পালিশ করা হচ্ছে। পরবর্তীতে একে দাস এর স্বত্বাধিকারী উক্ত মিলে আসলে তার নিকট হতে সত্যতা জানতে চাইলে তিনি দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার এ.এইচ.এম মাগফুরুল হাসান আব্বাসী এর নিকট সত্যতা স্বীকার করেন।
মেসার্স একে দাসের স্বত্বাধিকারী বলেন এখানে আমার মোট ১৬ বস্তা চাউল পালিশ করারার জন্য দেওয়া রয়েছে যার আনুমানিক মূল্য প্রায় ৪০ হাজার টাকা। এ সময় এ. কে. দাসকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
উপজেলা নির্বাহি অফিসার এ.এইচ.এম মাগফুরুল হাসান আব্বাসী জানান, একে দাস এর স্বত্বাধিকাররীকে উক্ত চাউল স্বল্পমূল্যে বিক্রি করে বিক্রয়ের উপযুক্ত প্রমান সহ কাগজপত্র উপজেলা নিবার্হী অফিসারের কাছে প্রেরণ করার ও চাউল পালিশ না করার জন্য কঠোরভাবে নির্দেশ প্রদান করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সকল সংবাদ
Theme Designed BY Kh Raad ( Frilix Group )