1. admin@dailykhaborekdin.com : দৈনিক খবর একদিন :
  2. khaborekdin2012@gmail.com : Khabor Ekdin : Khabor Ekdin
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৭:১৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
চেনা মুখ অচেনা মানুষ ### সুবল সেন, দিনাজপুরের ব্যানার শিল্প ও শিল্পীকথা হুইপ ইকবালুর রহিম এমপির সহধর্মিনীর বড় ভাই ড. গোলাম ফারুকের দাফন সম্পন্ন বিরামপুরে স্বেচ্ছা সেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত করোনা প্রতিরোধে গ্রাম পর্যায়ে মনিটরিং বাড়াতে হবে — হুইপ ইকবালুর রহিম এমপি ফুলবাড়ীতে দীর্ঘদিনের ৫ হাজার বিঘা জমির জলাবদ্ধতা নিরসন নির্মাণকৃত ইউড্রেনে পানি প্রবাহের উদ্বোধন ঘোড়াঘাট পৌর যুবলীগের উদ্যোগে বৃক্ষ রোপণ ও মাস্ক বিতরণ করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান হুইপ ইকবালুর রহিম এমপির হাবিপ্রবিতে বিদেশী শিক্ষার্থীদের ঈদ উৎযাপন আজকের বিষয় পর্ব ৬২#শিশুর করোনা (Covid 19), করণীয় ও চিকিৎসা। ঘোড়াঘাটে সামাজিক নিরাপত্তা কর্মসূচীর এককালীন চেক বিতরণ

সামান্য ঝড় বৃষ্টিতে নবাবগঞ্জের আশ্রয়ন প্রকল্পের বাড়ীতে ফাটল

দৈ‌নিক খবর একদিন ডেস্ক
  • সর্বশেষ সংবাদ সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ২৮২ বার প‌ঠিত

নবাবগঞ্জ সংবাদাতা ॥ বাবারে সামান্য ঝড় বৃষ্টিতে রাতে শোয়া থেকে উঠে বসে থেকে আল্লাহ আল্লাহ করি। মনে হয় সমস্তবাড়ী কেপে উঠছে। কখন যে কি হয়। কয়েক দিন পূর্বে সামান্য ঝড় বৃষ্টিতে বাড়ীর টিন উড়ে গেল। খুলে পড়ল গাথুনির ইট। ফাটল ধরল বারান্দার খুটিতে। এই সামান্য ঝড় বৃষ্টিতে যদি এমন অবস্থা হয় বাবা তাহলে বড় ঝড় বৃষ্টিতে কি এখানে থাকা যাবে।
এ ভাবেই কথাগুলো বলে যাচ্ছিলেন উপজেলার শালখুরিয়া ইউনিয়নের বেড়ামালিয়া গ্রামে আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার আশ্রয়ন প্রকল্পের মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধান মন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে পাওয়া বাড়ীতে বাস করা মেহের বানু জহুরা বেগম জোসনা বেগম বিলকিস বেগম মালেকা বেগম সহ অন্যরা। ওই এলাকায় গেলে তারা এ প্রতিনিধিকে তাদের ঘরের ক্ষতি হওয়া জায়গা গুলো দেখান আর ওইসব বলতে থাকেন।
তারা জানান ক্ষতি হওয়ার সংবাদ পেয়ে সরকারী ভাবে উড়ে যাওয়া ঘরের টিনগুলো ঠিক করে দেয়া হয়েছে। টিন যেন আর উড়ে না যায় সেজন্য ঘরের দেয়ালে যেন তেন ভাবে পেরেক সাটিয়ে চিকন জি আই তার দ্বারা বেঁধে দেয়া হয়েছে। বসবাস কারীগণ বাড়ীগুলোকে নিরাপদ মনে করছেন না এবং তারা শংকিত কখন যে কি হয় তা নিয়ে।
এ ছাড়াও প্রায় ২ মাস অতিবাহিত হলেও এ পর্যন্ত তাদের পানির কোন ব্যবস্থা করা হয় নাই বলে তারা জানান। তারা এই পবিত্র রমজান মাসে পানির জন্য ভোগান্তি শিকার হচ্ছেন। বিষয়টির প্রতি তারা কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন।
অপর দিকে শালখুরিয়া গ্রামে যে ঘরগুলো তৈরী করা হয়েছে সেখানেও একই অবস্থা দেখা গেছে। সেখানে যারা ঘর পেয়েছেন তারা কেউ কেউ মালামাল রেখে গেলেও বাস করছেন না বলে স্থানীয় প্রতিবেশিরা জানান। সেখানেও কোন পানির ব্যবস্থা নাই।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সকল সংবাদ
Theme Designed BY Kh Raad ( Frilix Group )