শনিবার, ১৫ মে ২০২১, ০৭:২২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
দিনাজপুর থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক খবর একদিন পএিকার জন্য খানসামা, হাকিমপুর, ঘোড়াঘাট ও চিরিরবন্দরের জন্য উপজেলা প্রতিনিধি আবশ্যক। মেইল : khaborekdin2012@gmail.com। মোবাইল : 01714910779
সর্বশেষঃ
দিনাজপুর শহরসহ জেলার ১৩টি উপজেলার প্রায় ৭ হাজার মসজিদে ঈদুল ফিতরের নামাজের জামায়াত অনুষ্ঠিত ফুলবাড়ীতে ঝড়ে উড়ে গেল প্রধান মন্ত্রীর উপহারের ঘরের চাল ফুলবাড়ীতে সড়ক দূর্ঘটনায় চালকসহ আহত ১০ যাত্রী ফুলবাড়ীতে আনসারদের মাঝে ঈদ উপহার বিতরণ বীরগঞ্জে বজ্রপাতে এক নারী নিহত দিনাজপুরে সেন্ট ফিলিপস্ এলামনাই ফোরাম এর উদ্যোগে ঈদ উপহার প্রদান পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে হুইপ ইকবালুর রহিম এমপির শুভেচ্ছা দিনাজপুরে বিভিন্ন আয়োজনে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত ত্যাগের মধ্যে যে আনন্দ আছে ভোগের মধ্যে তা নেই-হুইপ ইকবালুর রহিম বাংলাদেশের উন্নতির পথে বাধা সৃষ্টি করা স্বাধীনতা বিরোধীদের অপপ্রয়াস- এমপি গোপাল

পার্বতীপুর রেলওয়ে জংশনে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার

পার্বতীপুর সংবাদদাতা ॥ দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে জংশনে পরে থাকা এক অজ্ঞাতনামা নারীর লাশ উদ্ধার করেছে রেলওয়ে থানা পুলিশ। গত শুক্রবার সন্ধ্যায় রেলওয়ে জংশনের ২ নম্বর প্লাট ফর্মের সুইচ কেবিনের পাশ থেকে এই মহিলার উদ্ধার করা হয়েছে।
পার্বতীপুর রেলওয়ে থানা সুত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় খবর পেয়ে পার্বতীপুর রেলওয়ে জংশনের ২ নম্বর প্লাট ফর্মের সুইচ কেবিনের পাশে পরে থাকা আনুুমানিক ৫৫ বছর বয়সের এক মহিলার লাশ উদ্ধার করে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ। তবে উদ্ধারকৃত মহিলার কোন পরিচয় পাওয়া যায়নি। রেলওয়ে ডাক্তারের মতে ধারনা করা হচ্ছে, মানসিক রোগাগ্রস্থ মহিলাটি স্বাভাবিক মৃত্যু হয়েছে।
গতকাল শনিবার দুপুরে এ ব্যাপারে যোগাযোগ করা হলে, পার্বতীপুর রেলওয়ে থানার সাব-ইন্সপেক্টর আবু সাঈদ বলেন, উদ্ধারকৃত লাশের কোন পরিচয় পাওয়া যায়নি এবং রেলওয়ে ডাক্তারের মতামত অনুযায়ী তার স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে।
উল্লেখ্য, গত ৫ এপ্রিল থেকে করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবেলায় রেল যোগাযোগ বন্ধ থাকায় পার্বতীপুর রেলওয়ে জংশনটি জনশুণ্য হয়ে পরেছে। এখানে বিভিন্ন স্থান থেকে আসা ছিন্নমূল মানুষের কম-বেশী বিচরণ থাকলেও তাদের দু’বেলা দু’মুঠো খাবারের কোন ব্যবস্থা না থাকায় তারা অর্ধাহারে-অনাহারে দিনাতিপাত করছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন