শনিবার, ১৫ মে ২০২১, ০৭:১৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
দিনাজপুর থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক খবর একদিন পএিকার জন্য খানসামা, হাকিমপুর, ঘোড়াঘাট ও চিরিরবন্দরের জন্য উপজেলা প্রতিনিধি আবশ্যক। মেইল : khaborekdin2012@gmail.com। মোবাইল : 01714910779
সর্বশেষঃ
দিনাজপুর শহরসহ জেলার ১৩টি উপজেলার প্রায় ৭ হাজার মসজিদে ঈদুল ফিতরের নামাজের জামায়াত অনুষ্ঠিত ফুলবাড়ীতে ঝড়ে উড়ে গেল প্রধান মন্ত্রীর উপহারের ঘরের চাল ফুলবাড়ীতে সড়ক দূর্ঘটনায় চালকসহ আহত ১০ যাত্রী ফুলবাড়ীতে আনসারদের মাঝে ঈদ উপহার বিতরণ বীরগঞ্জে বজ্রপাতে এক নারী নিহত দিনাজপুরে সেন্ট ফিলিপস্ এলামনাই ফোরাম এর উদ্যোগে ঈদ উপহার প্রদান পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে হুইপ ইকবালুর রহিম এমপির শুভেচ্ছা দিনাজপুরে বিভিন্ন আয়োজনে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত ত্যাগের মধ্যে যে আনন্দ আছে ভোগের মধ্যে তা নেই-হুইপ ইকবালুর রহিম বাংলাদেশের উন্নতির পথে বাধা সৃষ্টি করা স্বাধীনতা বিরোধীদের অপপ্রয়াস- এমপি গোপাল

দিনাজপুরে এমপির পিএস পরিচয়ে প্রতারণার মূল হোতা গ্রেপ্তার

ঘোড়াঘাট সংবাদদাতা ॥ দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিকের পিএস পরিচয়ে প্রতারণা চক্রের মূল হোতা বিকাশ রায় (২৮) কে গ্রেপ্তার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।
গত মঙ্গলবার প্রতারক চক্রের মূল হোতাকে তার নিজ এলাকা দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার দূর্গাপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। প্রতারক বিকাশ রায় বানিয়াপাড়া এলাকার দক্ষনাথ রায়ের ছেলে।
পুলিশ জানায়, ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিনের বিচক্ষণতায় উপ-পরিদর্শক জিয়াউর রহমানের সহযোগিতায় এক অভিযানে উপ-পরিদর্শক মতিউর রহমানের নেতৃত্বে একটি চৌকস দল তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তার কথা মতে চক্রের একজন ঠাকুরগাঁও অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালালে অপর প্রতারক সেখান থেকে পালিয়ে যায়। প্রতারক চক্র “শিবলী সাদিক এমপি- মানবতার সেবায়” নামে ভুয়া ফেসবুক আইডি ব্যবহার করে দীর্ঘদিন যাবত এমপির পিএস পরিচয়ে চাকুরী ও ত্রাণ দেওয়ার কথা বলে প্রতারণা করে আসছিল। এছাড়াও মেসেঞ্জারে বিভিন্নভাবে নগদ অর্থ হাতিয়ে নিয়েছে বলে জানা যায়। পরে জানতে পেরে গত বছরের ২৩ এপ্রিল ঘোড়াঘােট উপজেলা ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করলে সে সময় জেলার চিরিরবন্দরের দূর্গাপুর এলাকার মৃত কুলিন চন্দ্র রায়ের ছেলে দক্ষনাথ রায়কে গ্রেপ্তার করে স্বাক্ষীসহ আদালতে পাঠান ঘোড়াঘাট থানা পুলিশ।
বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার উপ-পরিদর্শক মতিউর রহমান জানান, প্রতারক চক্রের মূল হোতা বিকাশ রায়কে গ্রেপ্তার করে গতকাল বুধবার দিনাজপুর জেলা আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও অপর আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন