1. admin@dailykhaborekdin.com : দৈনিক খবর একদিন :
  2. khaborekdin2012@gmail.com : Khabor Ekdin : Khabor Ekdin
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৬:৪৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
চেনা মুখ অচেনা মানুষ ### সুবল সেন, দিনাজপুরের ব্যানার শিল্প ও শিল্পীকথা হুইপ ইকবালুর রহিম এমপির সহধর্মিনীর বড় ভাই ড. গোলাম ফারুকের দাফন সম্পন্ন বিরামপুরে স্বেচ্ছা সেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত করোনা প্রতিরোধে গ্রাম পর্যায়ে মনিটরিং বাড়াতে হবে — হুইপ ইকবালুর রহিম এমপি ফুলবাড়ীতে দীর্ঘদিনের ৫ হাজার বিঘা জমির জলাবদ্ধতা নিরসন নির্মাণকৃত ইউড্রেনে পানি প্রবাহের উদ্বোধন ঘোড়াঘাট পৌর যুবলীগের উদ্যোগে বৃক্ষ রোপণ ও মাস্ক বিতরণ করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান হুইপ ইকবালুর রহিম এমপির হাবিপ্রবিতে বিদেশী শিক্ষার্থীদের ঈদ উৎযাপন আজকের বিষয় পর্ব ৬২#শিশুর করোনা (Covid 19), করণীয় ও চিকিৎসা। ঘোড়াঘাটে সামাজিক নিরাপত্তা কর্মসূচীর এককালীন চেক বিতরণ

ঘাসিপাড়া নিউ স্টার ক্লাবের উদ্যোগে ঈদ ক্রিকেট টুর্নামেন্টের দল ভাগ ও জার্সি বিতরণ অনুষ্ঠিত

দৈ‌নিক খবর একদিন ডেস্ক
  • সর্বশেষ সংবাদ রবিবার, ২ মে, ২০২১
  • ৭৭ বার প‌ঠিত

স্টাফ রিপোর্টার ॥ সামাজিক দূরত্ব বজায় রেখে এবং স্বাস্থ্য বিধি মেনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দিনাজপুর শহরের ঘাসিপাড়া নিউ স্টার ক্লাবের উদ্যোগে এবং হ্যালো ওয়াল্ডের সহযোগিতায় ঈদের ২য় দিন ও ৩য় দিন ঈদ ক্রিকেট টুর্নামেন্ট হওয়ার বিষয় নিয়ে গতকাল রোববার অরবিন্দ সাধনালয় প্রাঙ্গণে নিউ স্টার ক্লাবে ক্রিকেট দলদের মাঝে দল ভাগ ও জার্সি বিতরণ করা হয়।
দল ভাগ ও জার্সি বিতরণ অনুষ্ঠানে সমাজসেবক আকরামুল হক ভোলার সভাপতিত্বে বক্তব্য রাখেন মোঃ রুবেল ইসলাম, মোঃ রমজান আলী, মোঃ শরীফ, কাশী কুমার দাস, নিউ হ্যাভেন মুন্না। ঈদের ২য় দিন ও ৩য় দিনে যারা ঈদ ক্রিকেট টুর্নামেন্টে খেলবেন তারা হলেন ব্লু-বয়েজ, ব্রাইড রয়েল, রাইজিং স্টার ও সুপার স্টার ঘাসিপাড়া ৪টি দল। খেলা পরিচালনা করবেন মোঃ মনিরুজ্জামান রূপম ও মোঃ জাহাঙ্গীর হোসেন বাপ্পী। আলোচনা সভা শেষে খেলোয়াড়দের মাঝে দল অনুযায়ী নাম যুক্ত জার্সি ও মাস্ক বিতরণ করা হয়। খেলাটি সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্য বিধি মেনেই মহল্লার যুবকদের নিয়ে অনুষ্ঠিত হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সকল সংবাদ
Theme Designed BY Kh Raad ( Frilix Group )