দিনাজপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে হুইপ ইকবালুর রহিম এমপির শুভেচ্ছা বিনিময়

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, সাংবাদিক হচ্ছেন জাতির জাগ্রত বিবেক। সাংবাদিকরা জাতিকে স্বপ্ন দেখতে শেখায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে সাংবাদিক সমাজ অগ্রনি ভুমিকা পালন করেছে। সাংবাদিকদের লেখনি দেশ ও জাতির কল্যাণ বয়ে আনে। করোনার এই মহামারিতেও সাংবাদিকরা নিজের জীবনকে বাজি রেখে সংবাদ পরিবেশন করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের কল্যানের জন্য প্রণোদনাসহ সকল ধরনের সহায়তা করে আসছে।
গত শনিবার বিকেলে দিনাজপুর প্রেসক্লাবের এম আব্দুর রহিম মিলনায়তনে প্রেসক্লাবের নব-নির্বাচিত কার্যকরী পরিষদ ও সাধারণ পরিষদের সদস্যবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।
হুইপ ইকবালুর রহিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে আমরা চাই দেশকে সেভাবে এগিয়ে নিতে। বঙ্গবন্ধুর স্বপ্ন ক্ষুধা-দারিদ্র্য মুক্ত সোনার বাংলাদেশ গড়ে তোলা। আমাদের প্রচেষ্টাই হচ্ছে মানুষের জীবনটাকে আরও উন্নত করা। প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের লেখনির মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দিনাজপুরসহ দেশের সকল উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরার আহবান জানান ইকবালুর রহিম এমপি। তিনি আরও বলেন, দেশসহ সারাদেশে কোভিড-১৯ এর মহামারি চলছে। স্বাস্থ্য বিধি মেনে আমাদের চলতে হবে। কোভিড-১৯ এর অন্যতম চিকিৎসা হচ্ছে সচেতনতা।
দিনাজপুর প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি স্বরুপ বকসী বাচ্চুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলারের সঞ্চালনায় বক্তব্য রাখেন দিনাজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্ত ঘোষ, সাবেক সাধারন সম্পাদক কামরুল হুদা হেলাল, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও প্রেসক্লাবের সদস্য এস এম খালেকুজ্জামান রাজু, প্রেসক্লাবের সহ-সভাপতি শাহ আলম শাহী, সদস্য আজহারুল আজাদ জুয়েল প্রমুখ।
এর আগে হুইপ ইকবালুর রহিম এমপি প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু ও সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলারসহ নব-নির্বাচিত কার্যকরী কমিটির সদস্যদের ফুল দিয়ে বরন ও শুভেচ্ছা জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন