1. admin@dailykhaborekdin.com : দৈনিক খবর একদিন :
  2. khaborekdin2012@gmail.com : Khabor Ekdin : Khabor Ekdin
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৬:৫০ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
চেনা মুখ অচেনা মানুষ ### সুবল সেন, দিনাজপুরের ব্যানার শিল্প ও শিল্পীকথা হুইপ ইকবালুর রহিম এমপির সহধর্মিনীর বড় ভাই ড. গোলাম ফারুকের দাফন সম্পন্ন বিরামপুরে স্বেচ্ছা সেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত করোনা প্রতিরোধে গ্রাম পর্যায়ে মনিটরিং বাড়াতে হবে — হুইপ ইকবালুর রহিম এমপি ফুলবাড়ীতে দীর্ঘদিনের ৫ হাজার বিঘা জমির জলাবদ্ধতা নিরসন নির্মাণকৃত ইউড্রেনে পানি প্রবাহের উদ্বোধন ঘোড়াঘাট পৌর যুবলীগের উদ্যোগে বৃক্ষ রোপণ ও মাস্ক বিতরণ করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান হুইপ ইকবালুর রহিম এমপির হাবিপ্রবিতে বিদেশী শিক্ষার্থীদের ঈদ উৎযাপন আজকের বিষয় পর্ব ৬২#শিশুর করোনা (Covid 19), করণীয় ও চিকিৎসা। ঘোড়াঘাটে সামাজিক নিরাপত্তা কর্মসূচীর এককালীন চেক বিতরণ

হিলি থেকে চুরি হওয়া চাল চট্টগ্রাম থেকে উদ্ধার, গ্রেফতার দুই

দৈ‌নিক খবর একদিন ডেস্ক
  • সর্বশেষ সংবাদ সোমবার, ৩ মে, ২০২১
  • ৩১২ বার প‌ঠিত

হাকিমপুর সংবাদদাতা ॥ হিলি থেকে চাল বোঝাই ট্রাক চুরির ৪দিন পর চট্টগ্রাম থেকে ১শ ৩৬ বস্তা চাল উদ্ধারসহ দুইজনকে গ্রেফতার করেছে হাকিমপুর থানা পুলিশ। গতকাল সোমবার দুপুরে আটকের বিষয়টি নিশ্চিত করেন হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ ফেরদৌস ওয়াহিদ।
তিনি জানান, ১৫ই এপ্রিল দিনাজপুর পুলহাট এলাকার মেসার্স আর জি ট্রেডিং নামের একটি প্রতিষ্ঠানের ৬শ ৪০ বস্তা চাল নিয়ে হিলি স্থলবন্দর থেকে চট্টগ্রামে পৌছানোর উদ্দ্যোশে রওনা দেয় ট্রাকের চালক ও হেলপার। কিন্তু চাল গুলো প্রকৃত মালিককে না দিয়ে অন্য চাল মালিকের কাছে বিক্রি করে। এ বিষয়ে প্রতিষ্ঠানটির মালিক অর্নব কুমার বসাক বাদী হয়ে ২৮ই এপ্রিল হাকিমপুর থানায় মামলা দায়ের করে। মামলা দায়েরের পর হাকিমপুর থানা পুলিশের একটি বিশেষ টিম চট্টগ্রামে চারদিন অভিযান চালিয়ে গত রোববার পটিয়া থানা এলাকা থেকে ১শ ৩৬ বস্তা চাল উদ্ধারসহ দুইজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ শেষে দিনাজপুর আদালতে প্রেরণ করা হবে। গ্রেফতারকৃতরা হলেন, চট্টগ্রামের বাকুলিয়া থানার রাজাখালী এলাকার মৃত বাবুল চক্রবতী ছেলে নান্টু চক্রবর্তী (৪৫) এবং কোতয়ালী থানার পাথরঘাটা এলাকার আব্দুর রাকিবের ছেলে শাহিনুর রহমান (২৯)

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সকল সংবাদ
Theme Designed BY Kh Raad ( Frilix Group )