শুক্রবার, ১৪ মে ২০২১, ১১:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
দিনাজপুর থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক খবর একদিন পএিকার জন্য খানসামা, হাকিমপুর, ঘোড়াঘাট ও চিরিরবন্দরের জন্য উপজেলা প্রতিনিধি আবশ্যক। মেইল : khaborekdin2012@gmail.com। মোবাইল : 01714910779
সর্বশেষঃ
ফুলবাড়ীতে ঝড়ে উড়ে গেল প্রধান মন্ত্রীর উপহারের ঘরের চাল ফুলবাড়ীতে সড়ক দূর্ঘটনায় চালকসহ আহত ১০ যাত্রী ফুলবাড়ীতে আনসারদের মাঝে ঈদ উপহার বিতরণ বীরগঞ্জে বজ্রপাতে এক নারী নিহত দিনাজপুরে সেন্ট ফিলিপস্ এলামনাই ফোরাম এর উদ্যোগে ঈদ উপহার প্রদান পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে হুইপ ইকবালুর রহিম এমপির শুভেচ্ছা দিনাজপুরে বিভিন্ন আয়োজনে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত ত্যাগের মধ্যে যে আনন্দ আছে ভোগের মধ্যে তা নেই-হুইপ ইকবালুর রহিম বাংলাদেশের উন্নতির পথে বাধা সৃষ্টি করা স্বাধীনতা বিরোধীদের অপপ্রয়াস- এমপি গোপাল দিনাজপুর সরকারী মহিলা কলেজের উদ্যোগে অস্বচ্ছল জনগোষ্ঠীদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

দিনাজপুর জেলা ট্রাক মালিক গ্রুপের কার্যকরী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুর জেলা ট্রাক মালিক গ্রুপের কার্যকরী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচনে মো. শহিদুল ইসলাম সভাপতি ও প্রতাপ সাহা পানু সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হয়েছেন।
৫ মে বুধবার দিনাজপুর জেলা ট্রাক মালিক গ্রুপের কার্যকরী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন ২০২১-২০২২ ও ২০২২-২০২৩ (২৪ মাস মেয়াদী) নির্বাচনের দাখিলকৃত মনোনয়নপত্র বুাছাইয়ের দিন ধার্য ছিল। দাখিলকৃত মনোনয়নপত্র সঠিক থাকায় এবং প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় নির্বাচন পরিচালনা কমিটির নির্বাচন কমিশনার এ্যাড. নুরুল ইসলাম ১৫টি পদে সকলকেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন।
দিনাজপুর জেলা ট্রাক মালিক গ্রুপের দ্বি-বার্ষিক নির্বাচনে নির্বাচিতরা হলেন-সভাপতি পদে মো. শহিদুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি পদে মো. সেরাজুল ইসলাম, সহ-সভাপতি পদে রক্তিম বসাক, সাধারণ সম্পাদক পদে প্রতাপ কুমার সাহা পানু, যুগ্ম সম্পাদক পদে মো. আজিজুল ইকবাল চৌধুরী, সহ-যুগ্ম সম্পাদক গোলাম মাজেদুর রহমান ডাবলু, কোষাধ্যক্ষ মো. শামীম কবীর, অভ্যন্তরিন হিসাব নিরীক্ষক-০১ মো. আমান উল্লাহ্ আমান, অভ্যন্তরিন হিসাব নিরীক্ষক-০২ মো. ইসমাইল, সাংগঠনিক সম্পাদক মো. সানোয়ার হোসেন, সড়ক সম্পাদক মো. সাজ্জাদ হোসেন সাজু, দপ্তর সম্পাদক জহির উদ্দিন আহম্মেদ, নির্বাহী সদস্য মো. মোশারফ হোসেন, মো. আনোয়ার হোসেন ও মো. মাহামুদুর রশিদ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন