মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ১০:৫৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
দিনাজপুর থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক খবর একদিন পএিকার জন্য খানসামা, হাকিমপুর, ঘোড়াঘাট ও চিরিরবন্দরের জন্য উপজেলা প্রতিনিধি আবশ্যক। মেইল : khaborekdin2012@gmail.com। মোবাইল : 01714910779
ব্রেকিং নিউজঃ
দিনাজপুরে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সচেতনতামূলক প্রচারণার উদ্বোধন দিনাজপুরে ভুমিহীন আন্দোলন রংপুর বিভাগীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত নিখোঁজ ৪ তরুণের সন্ধানের দাবীতে দিনাজপুরে মানববন্ধন জিয়া হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে সাবেক মন্ত্রী মরহুমা খুরশীদ জাহান হকের ১৫তম মৃত্যুবার্ষিকী পালন অঞ্জলী নারী উন্নয়ন সমবায় সমিতিকে নিবন্ধন ও সনদপত্র প্রদান দিনাজপুর নাট্য সমিতি শিল্পকলা পদকে মনোনীত হওয়ায় বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন নবনির্বাচিত কমিটির বীরগঞ্জে নিখোঁজের একদিন পর কৃষকের মৃতদেহ উদ্ধার নবাবগঞ্জে আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত বিরামপুরে করোনা প্রতিরোধে কঠোর অবস্থানে প্রশাসন, মাস্ক না পরলেই জরিমানা খানসামায় বেড়েছে জ্বর-ডায়রিয়া রোগী ॥ জনবল সংকটে সেবা দিতে হিমশিম খাচ্ছে স্বাস্থ্য কমপ্লেক্স

দিনাজপুরে চ্যানেল আইয়ের উদ্যোগে ব্যতিক্রমভাবে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার ॥ করোনা ভাইরাসের ক্লান্তিলগ্নে আমার চ্যানেল আই দর্শক ফোরামের উদ্যোগে দিনাজপুরে ব্যতিক্রমভাবে মানুষদের বাড়ি, হাট-বাজার, পথ-ঘাটে ঈদ উপহার সামগ্রী পৌঁছে দিয়েছে, ট্রাই ফাউন্ডেশন। এছাড়াও সামাজিক দুরুত্ব মেনে বেশ কিছু স্থানে এই ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের উদ্যোগে ৬ মে বৃহস্পতিবার ও ৭ মে শুক্রবার দু’দিনব্যাপী এই ঈদ উপহার খাদ্য সামগ্রী পৌছে দেয়, ট্রাই ফাউন্ডেশন।
চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী’ নেতৃত্বে আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের একটি চৌকস টিম বিভিন্ন স্থানে বাড়ি, হাট-বাজার,পথ-ঘাটে ট্রাই ফাউন্ডেশন এর ঈদ উপহার খাদ্য সামগ্রী পৌঁছে দেয়। এই ঈদ উপহার খাদ্য সামগ্রীতে চাল, ডাল, আটা, সুজি, লাচ্ছা সেমাই, চিনি, গুড়া দুধ, ভোজ্য তেল, সাবান ও মিষ্টি কুমড়া এর প্যাকেজ প্রদান করা হয়।
এ ব্যতিক্রম অনুষ্ঠানে দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু, সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের উপদেষ্টা মমতাজুর মন্তা, শিক্ষাবিদ কবীর হোসেন, ফোরামের যুগ্ম-সাধারণ সম্পাদক মিনারুল ইসলাম মিনার, সদস্য সৈয়দ সায়েম, ক্রিয়াবিদ মাসুম, রমজান, রানা, আরমান, ফরহাদ, আলম, কালুসহ অন্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, প্রতিবছর আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের উদ্যোগে শীতবস্ত্র কম্বল এবং ঈদে ঈদ উপহার খাদ্য সামগ্রী আনুষ্ঠানিকভাবে বিতরণ করা হলেও করোনা পরিস্থিতিতে দু”বছর যাবত স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে ব্যতিক্রমভাবে দিনমজুর, পেশাজীবী, অসহায়-দরিদ্র, প্রতিবন্ধী ও ছিন্নমূল মানুষদের বাড়ি, হাট-বাজার, পথ-ঘাটে ঈদ উপহার সামগ্রী পৌঁছে দিয়েছে ট্রাই ফাউন্ডেশন। এছাড়াও সামাজিক দুরত্ব মেনে বেশ কিছু এলাকায় এই ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। দুইশত জনের মাঝে এই ঈদ উপহার খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন