1. admin@dailykhaborekdin.com : দৈনিক খবর একদিন :
  2. khaborekdin2012@gmail.com : Khabor Ekdin : Khabor Ekdin
বুধবার, ২৩ জুন ২০২১, ০৯:৫৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
রাণীশংকৈলে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন হিলিতে বজ্রপাতে নিহত দুই বোনের পরিবারকে অর্থ প্রদান ফুলবাড়ীতে শহর সমন্বয় কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত ইয়ামান জায়ান সবার দোয়া প্রার্থী দিনাজপুরে এফপিএবি এর আয়োজনে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান প্রতিনিধিদের নিয়ে সমন্বয় সভা দিনাজপুরসহ সৌরচালিত সেচ পাম্প স্থাপনে ১৫৭ কোটি টাকা অনুমোদন দিনাজপুরে করোনায় ১৪১ জনসহ মোট আক্রান্ত ৭৩১৭ জন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে জাতির পিতার প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা দিনাজপুরে জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচী অনুষ্ঠিত বিরলে আ’লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ফুলবাড়ীতে সড়ক দূর্ঘটনায় চালকসহ আহত ১০ যাত্রী

দৈ‌নিক খবর একদিন ডেস্ক
  • সর্বশেষ সংবাদ বুধবার, ১২ মে, ২০২১
  • ৭২ বার প‌ঠিত

মেহেদী হাসান উজ্জ্বল, ফুলবাড়ী সংবাদদাতা ॥ দিনাজপুরের ফুলবাড়ীতে দাড়িয়ে থাকা ট্রাকের পিছনে ধাক্কা লেগে দুর্ঘটনায় চালকসহ ১০ জন যাত্রী আহত হয়েছে। এদের মধ্যে ৬জন গুরুতর হওয়ায় তাদেরকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়েছে। ১২ মে বুধবার সকাল সাড়ে ৭টার দিকে ফুলবাড়ী পৌর শহরের ঢাকা মোড় শাপলা চত্বর সংলগ্ন স্থানে এ দূর্ঘটনা ঘটে।
দূর্ঘটনায় গুরুতর আহতরা হলেন মাইক্রো চালক পার্বতীপুর উপজেলার মোস্তফাপুর গ্রামের মনোয়ার হোসেনের ছেলে ফেরদৌস আলী (২৮), তার স্ত্রী হাসনা বানু (২৫), যাত্রী চিরিরবন্দর উপজেলার হাজীপাড়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে জাহাঙ্গীর ইসলাম (২৭), পার্বতীপুর উপজেলার বড়পুকুরিয়া কালুপাড়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মোজাম্মেল হক (৬০), একই উপজেলার আমবাড়ী গ্রামের জয়নাল আবেদীনের ছেলে রোকন (২২) ও দণ্ডপানি গ্রামের দন্ডপানি গ্রামের সালাম সরকারের ছেলে তুষার (৩০)।
স্থানীয়দের বরাত দিয়ে ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ফখরুল ইসলাম জানান, সকালে ফুলবাড়ী ঢাকা মোড় এলাকায় মেইন সড়কের পাশে একটি ট্রাক দাড়িয়েছিল। এ সময় ঢাকা থেকে আসা ঢাকা (মেট্রো-চ,৫৬-৩৬-৫৩)একটি মাইক্রোবাস ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা একটি ভ্যানকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটির পিছনে স্বজোরে ধাক্কা দেয়। এতে চালকসহ মাইক্রোবাসের ১০জন যাত্রী আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মধ্যে ছয় জনকে গুরুতর অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন এবং বাকিরা প্রাথমিকচিকিৎসা নিয়ে চলে যান। দূর্ঘটনা কবলিত মাইক্রোবাসটি থানায় হেফাজতে রয়েছে বলে তিনি জানান। এ ব্যাপারে ফুলবাড়ী থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সকল সংবাদ
Theme Designed BY Kh Raad ( Frilix Group )