মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ১০:০১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
দিনাজপুর থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক খবর একদিন পএিকার জন্য খানসামা, হাকিমপুর, ঘোড়াঘাট ও চিরিরবন্দরের জন্য উপজেলা প্রতিনিধি আবশ্যক। মেইল : khaborekdin2012@gmail.com। মোবাইল : 01714910779
ব্রেকিং নিউজঃ
দিনাজপুরে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সচেতনতামূলক প্রচারণার উদ্বোধন দিনাজপুরে ভুমিহীন আন্দোলন রংপুর বিভাগীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত নিখোঁজ ৪ তরুণের সন্ধানের দাবীতে দিনাজপুরে মানববন্ধন জিয়া হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে সাবেক মন্ত্রী মরহুমা খুরশীদ জাহান হকের ১৫তম মৃত্যুবার্ষিকী পালন অঞ্জলী নারী উন্নয়ন সমবায় সমিতিকে নিবন্ধন ও সনদপত্র প্রদান দিনাজপুর নাট্য সমিতি শিল্পকলা পদকে মনোনীত হওয়ায় বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন নবনির্বাচিত কমিটির বীরগঞ্জে নিখোঁজের একদিন পর কৃষকের মৃতদেহ উদ্ধার নবাবগঞ্জে আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত বিরামপুরে করোনা প্রতিরোধে কঠোর অবস্থানে প্রশাসন, মাস্ক না পরলেই জরিমানা খানসামায় বেড়েছে জ্বর-ডায়রিয়া রোগী ॥ জনবল সংকটে সেবা দিতে হিমশিম খাচ্ছে স্বাস্থ্য কমপ্লেক্স

অসহায় ও দুস্থদের মুখে হাসি ফোটালো ‘আমরা করব জয়’

মেহেদী হাসান উজ্জ্বল, ফুলবাড়ী সংবাদদাতা ॥ করোনা ভাইরাসের ছোঁবলে আর লকডাউনে আর্থিক সংকটে পড়েছে নিম্ন আয়ের মানুষের। ঈদে নতুন পোশাক কেনা তো দূরের কথা জীবন জীবিকিা চলানোই তাদের কঠিন হয়ে পড়েছে। সেইসব অসহায় ও দুস্থ্যদের পাশে দাঁড়িয়ে তাদের মুখে হাসি ফুটিয়েছে ‘আমরা করব জয়’ নামের অরাজনৈতিক সেচ্ছাসেবী সামাজিক উন্নয়ন কর্মকাণ্ডমূলক সংগঠনটি।
ওইসব পরিবারের মাঝে ঈদ উপলক্ষে রাতের আঁধারে বাড়ী বাড়ী গিয়ে ঈদ সামগ্রী পৌঁছে দিয়েছেন ‘আমরা করব জয়’ সংগঠনটির সদস্য-সদস্যারা।
পবিত্র ঈদুল ফিতরকে কেন্দ্র করে স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া ওই সংগঠনটির সদস্য-সদস্যারা নিজেদের হাত খরচের টাকা বাঁচিয়ে প্রায় দুই শতাধিক অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদসামগ্রী হিসেবে সেমাই, চিনি, দুধ পাউডারসহ সংগঠনের পক্ষ থেকে চিরকুটে লিখে শুভেচ্ছা জানিয়ে সে গুলো বিতরণ করেন তারা।
সংগঠনটির প্রতিষ্ঠাতা প্লাবন শুভ বলেন, বিভিন্ন স্কুল, কলেজ-বিশ্ববিদ্যালয়ে অধ্যায়ণরত ফুলবাড়ী উপজেলার শিক্ষার্থীদের নিয়ে ‘আমরা করব জয়’ সংগঠনটি গঠন করা হয়। সংগঠনটির সূচনালগ্ন থেকেই বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে ভূমিকা রেখে সমাজে সুনাম অর্জন করেছে। ঈদকে কেন্দ্র করে ওইসব সদস্য-সদস্যারা নিজেদের হাতখরচের টাকা বাঁচিয়ে অসহায় ও দুস্থ মানুষের মুখে হাসি ফুটাতে ঈদসামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন। তাদের অক্লান্ত পরিশ্রমে রাতে জেগে সপ্তাহ ব্যাপী প্রায় দুই শতাধিক পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন