মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৯:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
দিনাজপুর থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক খবর একদিন পএিকার জন্য খানসামা, হাকিমপুর, ঘোড়াঘাট ও চিরিরবন্দরের জন্য উপজেলা প্রতিনিধি আবশ্যক। মেইল : khaborekdin2012@gmail.com। মোবাইল : 01714910779
ব্রেকিং নিউজঃ
দিনাজপুরে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সচেতনতামূলক প্রচারণার উদ্বোধন দিনাজপুরে ভুমিহীন আন্দোলন রংপুর বিভাগীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত নিখোঁজ ৪ তরুণের সন্ধানের দাবীতে দিনাজপুরে মানববন্ধন জিয়া হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে সাবেক মন্ত্রী মরহুমা খুরশীদ জাহান হকের ১৫তম মৃত্যুবার্ষিকী পালন অঞ্জলী নারী উন্নয়ন সমবায় সমিতিকে নিবন্ধন ও সনদপত্র প্রদান দিনাজপুর নাট্য সমিতি শিল্পকলা পদকে মনোনীত হওয়ায় বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন নবনির্বাচিত কমিটির বীরগঞ্জে নিখোঁজের একদিন পর কৃষকের মৃতদেহ উদ্ধার নবাবগঞ্জে আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত বিরামপুরে করোনা প্রতিরোধে কঠোর অবস্থানে প্রশাসন, মাস্ক না পরলেই জরিমানা খানসামায় বেড়েছে জ্বর-ডায়রিয়া রোগী ॥ জনবল সংকটে সেবা দিতে হিমশিম খাচ্ছে স্বাস্থ্য কমপ্লেক্স

ফুলবাড়ীতে বিদুৎ স্পর্শ হয়ে এক যুবকের মৃত্যু

মেহেদী হাসান উজ্জ্বল, ফুলবাড়ী সংবাদদাতা ॥ দিনাজপুরের ফুলবাড়ীতে বিদুৎ স্পর্শ হয়ে এক যুবকের মৃত্যু। ১৫ মে শনিবার সকাল ৯ টার সময় ফুলবাড়ী উপজেলার কাজিহাল ইউনিয়নের আমড়া গ্রামে বাড়ীর পাশে ফাঁকা মাঠ থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।
নিহত যুবকের নাম জাহিদুল ইসলাম সাদ্দাম (২৬)। তিনি ফুলবাড়ী উপজেলার কাজীহাল ইউনিয়নের আমড়া গ্রামের মৃত আবুল কালামের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, জাহিদুল ইসলাম সাদ্দাম ঈদের দিন শুক্রবার বিকেল ৫ টার সময় বাড়ী থেকে বের হয়ে যায়। রাতে আর বাসায় ফেরেনি। পরের দিন শনিবার ঈদের দ্বিতীয় দিন সকালে স্থানীয়রা তার বাড়ী থেকে ২০০ গজ দুরে ডিপ টিউবয়েলের পাশে জমিতে পানির মধ্যে পড়ে থাকতে দেখে তার বাড়ীতে খবর দেয়। সেখানে পল্লীবিদ্যুতের সাথে জড়িয়ে পড়ে ছিল সে। পরে পুলিশ ঘটনা স্থলে গিয়ে পল্লীবিদ্যুতে খবর দিয়ে লাইন বন্ধ করে লাশ উদ্ধার করে। স্থানীয়দের ধারণা জমিতে যাবার সময় বিদুতের তার স্পর্শ হয়ে সক খেয়ে তার মৃত্যু হয়েছে।
ফুলবাড়ী থানার ওসি ফখরুল ইসলাম জানান, বিদুৎ স্পর্শ হয়ে ওই যুবকের মৃত্যু হয়েছে। লাশের বুকে ও হাতে পুড়ে যাওয়ার দাগ রয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে,লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন