1. admin@dailykhaborekdin.com : দৈনিক খবর একদিন :
  2. khaborekdin2012@gmail.com : Khabor Ekdin : Khabor Ekdin
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪২ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
বোচাগঞ্জে চিত্রাঙ্কন প্রতিযোগিতা আয়োজন দিনাজপুর সদর ইউএনও’র আইন-শৃঙ্খলা সভা, শিক্ষা প্রতিষ্ঠান, মন্দির, মসজিদ পরিদর্শন অতীতের সরকারগুলো সাংবাদিকদের নিজেদের স্বার্থে ব্যবহার করার চেষ্টা করেছে-নৌপরিবহন প্রতিমন্ত্রী দিনাজপুরে ৪ দফা দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মানববন্ধন ও শিক্ষামন্ত্রীসহ চার মন্ত্রনালয়ে বরাবর স্মারকলিপি প্রদান বোচাগঞ্জে শিশুদের মাঝে স্বাস্থ্য ও শিক্ষা উপকরণ বিতরণ ডোমারের জোড়াবাড়ী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা আজাহারুল ইসলাম জুয়েল দিনাজপুরে করোনায় আক্রান্ত ৮ ও মৃত্যু ১ জন, সুস্থ ১৮ জন আর করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে হাবিপ্রবিতে বিশ্ববিদ্যালয় দিবস পালিত কাঞ্চন কলোনীতে ফুটবল ফাইনাল খেলায় বিজয়ীদের মধ্যে ট্রফি তুলে দিলেন কাউন্সিলর হাসিনা ২০২৭ সালের মধ্যে দিনাজপুর থেকে বুলেট ট্রেন চলাচল করবে -হুইপ ইকবালুর রহিম এমপি

শেখ হাসিনা স্বদেশ প্রত্যাবর্তনের কারনেই দেশ আজ আলোকিত : হুইপ ইকবালুর রহিম এমপি

দৈ‌নিক খবর একদিন ডেস্ক
  • সর্বশেষ সংবাদ সোমবার, ১৭ মে, ২০২১
  • ৮০ বার প‌ঠিত

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, দীর্ঘ ৬ বছর নির্বাসিত থেকে ১৯৮১ সালের এ দিনে দেশে ফেরেন তিনি। এদিন তাকে বহনকারী উড়োজাহাজটি বিকালে ভারতের রাজধানী নয়াদিল্লি থেকে কলকাতা হয়ে ঢাকায় নামলে বিমানবন্দরে লাখো মানুষ তাকে স্বাগত জানান। সেই বঙ্গবন্ধু কন্যার দূরদর্শি, বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ মহাকাশে। সমুদ্র বিজয়, সীমান্ত বিজয়ের পর মহাকাশে স্যাটেলাইট উৎক্ষেপণ-বাংলাদেশ যেন নতুন বিস্ময় বিশ্বে। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু এখন দৃশ্যমান। জনকল্যাণমুখী কার্যক্রমে দেশ এগিয়ে যাচ্ছে। তারই নেতৃত্বে ক্রমাগত প্রবৃদ্ধি অর্জনসহ মাথাপিছু আয় বাড়ছে, কমছে দারিদ্র্যের হার। দেশকে সুখী-সমৃদ্ধ সোনার বাংলায় পরিণত করতে তিনি ‘ভিশন-২০২১’ ও ‘ভিশন-২০৪১’ কর্মসূচি নিয়েছেন।তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে নির্মমভাবে হত্যা করা হয়। এ সময় তার দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা প্রবাসে থাকায় প্রাণে বেঁচে যান। ১৯৮১ সালে স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে। আর ২০৪১ সালের মধ্যে এ দেশ হবে উন্নত দেশের কাতারে।
১৭ মে সোমবার দিনাজপুর শহরের বাসুনিয়াপট্টিস্থ শহর ও সদর উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে দেশরত্ব শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শহর ও সদর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন হুইপ ইকবালুর রহিম এমপি।
শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ-এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজুর পরিচালনায় বক্তব্য রাখেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপিসহ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান মোঃ মমিনুল ইসলাম, শহর আওয়ামীলীগের সহ-সভাপতি সত্ত ঘোষ, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রহমান বকুল, অনুপ কুমার দে, জহির খান, সাংগঠনিক সম্পাদক এস এম শামিম আলম বাবু, এনাম উল্লাহ জেমি, শিক্ষা ও মানব সম্পাদক কোরায়শি দুলাল, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জহরুল ইসলাম, দপ্তর সম্পাদক মোয়াজ্জেম হোসেন, জেলা যুবলীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, শহর যুবলীগের সভাপতি আশরাফুল আলম রমজান, জেলা যুব মহিলা লীগের সভাপতি ছবি সিনহা, সাধারন সম্পাদক মাসুদা বেগম মুক্তা, জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর ইসলাম রাহুল, সাধারন সম্পাদক গোলাম ইমতিয়াজ ইনান, জেলা তাতী লীগের আহবায়ক জাহাঙ্গীর আলম আলালসহ আওয়ামীলীগের অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সকল সংবাদ
Theme Designed BY Kh Raad ( Frilix Group )
%d bloggers like this: