মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ১১:০৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
দিনাজপুর থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক খবর একদিন পএিকার জন্য খানসামা, হাকিমপুর, ঘোড়াঘাট ও চিরিরবন্দরের জন্য উপজেলা প্রতিনিধি আবশ্যক। মেইল : khaborekdin2012@gmail.com। মোবাইল : 01714910779
ব্রেকিং নিউজঃ
দিনাজপুরে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সচেতনতামূলক প্রচারণার উদ্বোধন দিনাজপুরে ভুমিহীন আন্দোলন রংপুর বিভাগীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত নিখোঁজ ৪ তরুণের সন্ধানের দাবীতে দিনাজপুরে মানববন্ধন জিয়া হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে সাবেক মন্ত্রী মরহুমা খুরশীদ জাহান হকের ১৫তম মৃত্যুবার্ষিকী পালন অঞ্জলী নারী উন্নয়ন সমবায় সমিতিকে নিবন্ধন ও সনদপত্র প্রদান দিনাজপুর নাট্য সমিতি শিল্পকলা পদকে মনোনীত হওয়ায় বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন নবনির্বাচিত কমিটির বীরগঞ্জে নিখোঁজের একদিন পর কৃষকের মৃতদেহ উদ্ধার নবাবগঞ্জে আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত বিরামপুরে করোনা প্রতিরোধে কঠোর অবস্থানে প্রশাসন, মাস্ক না পরলেই জরিমানা খানসামায় বেড়েছে জ্বর-ডায়রিয়া রোগী ॥ জনবল সংকটে সেবা দিতে হিমশিম খাচ্ছে স্বাস্থ্য কমপ্লেক্স

ঘোড়াঘাটে ৫ গরু চোর গ্রেপ্তার

ঘোড়াঘাট সংবাদদাতা ॥ দিনাজপুরের ঘোড়াঘাটে ৫ জন গরু চোরকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে।
১৯ মে বুধবার দিবাগত রাতে ঘোড়াঘাট থানার এস আই হাবিবের নেতৃত্বে এএসআই সরোয়ার জাহান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘোড়াঘাট কারিগরি কলেজ সংলগ্ন আঞ্চলিক সড়কে চেক পোষ্ট স্থাপন করে একটি নীল রং এর ঢাকা মেট্রো ড-১২-০৩৬৪ মিনি ট্রাকে তল্লাশি করা সময় ট্রাক উপর থেকে তাজা গবর, প্রস্রাব, খড়কুটো সেই সাথে একটি লোহার শাবল,একটি বোল্ট কার্টার, একটি সিঁধ কাটি উদ্ধার করে। সন্দেহ আরও বেশি হলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা শিকার করে যে তারা আন্তঃজেলা গরু চোর চক্রের সক্রিয় সদস্য।পরে আটককৃত দের স্বীকার উক্তি মূলক জবানবন্দিতে সেই রাতে দিনাজপুর ফুলবাড়ি থেকে চুরি করা গরু দুটি উদ্ধার করে থানা পুলিশ।
এ ঘটনায় গরুর মালিক দিনাজপুর ফুলবাড়ি উত্তর লক্ষীপুর-চিত্তি পাড়ার শ্রী যোগেস সরেন বাদি হয়ে ৯ জন কে আসামি করে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করেন।
ট্রাক ড্রাইভার বগুড়ার শিবগঞ্জ থানার অনন্তপুর পশ্চিম পাড়ার মোঃ শহিদুল ইসলামের ছেলে সাজু মিয়া(২৭), দিনাজপুর নবাবগঞ্জের নামাকাঠাল হরিনাথ পুরের মৃত রমজান আলীর ছেলে মিজানুর রহমান (৪৪) এর স্বীকার করা জবানবন্দীতে গাইবান্ধা গোবিন্দগঞ্জ কামদিয়ার পশ্চিম পাড়ার মৃত কেফায়েতুল্লাহর ছেলে মোঃ মজনু মন্ডল (৫৫), দিনাজপুরের ঘোড়াঘাটের দঃ দেবিপুর গ্রামের মৃত হাছান আলীর ছেলে সাহেব মিয়া (৩৮), সিংড়া বেড়ীভাটার মৃত রজমান আলীর ছেলে মোঃ সাইদুল ইসলাম (৪৫) চোরাই গরু উদ্ধার সহ তাদের গ্রেপ্তার করেন থানা পুলিশ। ঘোড়াঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন সত্যতা নিশ্চিত করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন