1. admin@dailykhaborekdin.com : দৈনিক খবর একদিন :
  2. khaborekdin2012@gmail.com : Khabor Ekdin : Khabor Ekdin
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
বোচাগঞ্জে চিত্রাঙ্কন প্রতিযোগিতা আয়োজন দিনাজপুর সদর ইউএনও’র আইন-শৃঙ্খলা সভা, শিক্ষা প্রতিষ্ঠান, মন্দির, মসজিদ পরিদর্শন অতীতের সরকারগুলো সাংবাদিকদের নিজেদের স্বার্থে ব্যবহার করার চেষ্টা করেছে-নৌপরিবহন প্রতিমন্ত্রী দিনাজপুরে ৪ দফা দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মানববন্ধন ও শিক্ষামন্ত্রীসহ চার মন্ত্রনালয়ে বরাবর স্মারকলিপি প্রদান বোচাগঞ্জে শিশুদের মাঝে স্বাস্থ্য ও শিক্ষা উপকরণ বিতরণ ডোমারের জোড়াবাড়ী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা আজাহারুল ইসলাম জুয়েল দিনাজপুরে করোনায় আক্রান্ত ৮ ও মৃত্যু ১ জন, সুস্থ ১৮ জন আর করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে হাবিপ্রবিতে বিশ্ববিদ্যালয় দিবস পালিত কাঞ্চন কলোনীতে ফুটবল ফাইনাল খেলায় বিজয়ীদের মধ্যে ট্রফি তুলে দিলেন কাউন্সিলর হাসিনা ২০২৭ সালের মধ্যে দিনাজপুর থেকে বুলেট ট্রেন চলাচল করবে -হুইপ ইকবালুর রহিম এমপি

সাংবাদিক রেজিনা ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে দিনাজপুর মহিলা পরিষদের উদ্যোগে মানববন্ধন

দৈ‌নিক খবর একদিন ডেস্ক
  • সর্বশেষ সংবাদ বুধবার, ১৯ মে, ২০২১
  • ৬৫ বার প‌ঠিত

স্টাফ রিপোর্টার ॥ সাংবাদিক রেজিনা ইসলামকে সচিবালয়ে আটকে রেখে নির্যাতন, হেনস্থা, গ্রেফতারের প্রতিবাদে এবং তার নিঃশর্ত মুক্তির দাবীতে বাংলাদেশ মহিলা পরিষদ দিনাজপুর জেলা শাখা মানববন্ধন কর্মসূচী পালন করেছে।
১৯ মে বুধবার দুপুর ১২টায় দিনাজপুর প্রেসক্লাব সম্মুখ সড়কে বাংলাদেশ মহিলা পরিষদ, দিনাজপুর জেলা শাখার আয়োজনে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।
মানববন্ধন কর্মসূচীতে দিনাজপুর মহিলা পরিষদের সভাপতি কানিজ রহমান এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ড. মারুফা বেগম। মানববন্ধন কর্মসূচীতে বক্তরা বলেন, প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলাম সচিবালয়ের স্বাস্থ্য অধিদফতরের পেশাগত দায়িত্ব পালন কালে সচিবালয়ের কর্মচারীরা অসৌজন্যমূলক আচরন করে এবং অতিরিক্ত সচিব জেবুননেছা রোজিনা ইসলামকে শারিরিক ভাবে নির্যাতন করে। সচিবালয়ে স্বাস্থ্য বিভাগে আটকে রাখেন এবং তার বিরুদ্ধে ষরযন্ত্রমূলক মামলা দেয়া হয় এর তীব্র প্রতিবাদ করেন বক্তরা। তারা বলেন এভাবে সত্যানেস্বী সাংবাদিকের কন্ঠ রোধ করা যাবেনা। এঘটনায় একজন নারী, একজন মাতার মানবাধিকার ভূলুন্ঠিত হয়েছে। করোনাকালীন সময়ে নিজের জীবন বাজী রেখে স্বাস্থ্য অধিদফতরের দূর্নীতি প্রকাশ করেন রোজিনা ইসলাম। তাকে সম্মানিত না করে কারাগারে পাঠানো হয়। বক্তারা রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি এবং এ ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। উক্ত মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন সামাজিক অনাচার প্রতিরোধ কমিটির আহবায়ক সফিকুল ইসলাম, উদীচী কেন্দ্রীয় কমিটির সদস্য রেজাউর রহমান রেজু, দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি, সুলতান কামাল উদ্দিন বাচ্চু, জাতীয় আদিবাসী পরিষদের সভাপতি রবীন্দ্রনাথ সরেন, বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের সংগঠক কিবরিয়া হোসেন, বাংলাদেশ মহিলা পরিষদ, দিনাজপুর জেলা শাখার সহ-সভাপতি মাহবুবা খাতুন, মিনতী ঘোষ,লিগ্যাল এইড সম্পাদক জিন্নুরাইন পারু, সাংগঠনিক সম্পাদক রুবিনা আকতার, সদস্য রোকসানা বিলকিস, শুক্লা কুন্ডু, রেহেনা বেগম, শিবানী উড়াও। অনুষ্ঠান পরিচালনা করেন মহিলা পরিষদ, দিনাজপুর জেলা শাখার আন্দোলন সম্পাদক গৌরী চক্রবর্তী।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সকল সংবাদ
Theme Designed BY Kh Raad ( Frilix Group )
%d bloggers like this: