মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৯:৫১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
দিনাজপুর থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক খবর একদিন পএিকার জন্য খানসামা, হাকিমপুর, ঘোড়াঘাট ও চিরিরবন্দরের জন্য উপজেলা প্রতিনিধি আবশ্যক। মেইল : khaborekdin2012@gmail.com। মোবাইল : 01714910779
ব্রেকিং নিউজঃ
দিনাজপুরে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সচেতনতামূলক প্রচারণার উদ্বোধন দিনাজপুরে ভুমিহীন আন্দোলন রংপুর বিভাগীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত নিখোঁজ ৪ তরুণের সন্ধানের দাবীতে দিনাজপুরে মানববন্ধন জিয়া হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে সাবেক মন্ত্রী মরহুমা খুরশীদ জাহান হকের ১৫তম মৃত্যুবার্ষিকী পালন অঞ্জলী নারী উন্নয়ন সমবায় সমিতিকে নিবন্ধন ও সনদপত্র প্রদান দিনাজপুর নাট্য সমিতি শিল্পকলা পদকে মনোনীত হওয়ায় বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন নবনির্বাচিত কমিটির বীরগঞ্জে নিখোঁজের একদিন পর কৃষকের মৃতদেহ উদ্ধার নবাবগঞ্জে আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত বিরামপুরে করোনা প্রতিরোধে কঠোর অবস্থানে প্রশাসন, মাস্ক না পরলেই জরিমানা খানসামায় বেড়েছে জ্বর-ডায়রিয়া রোগী ॥ জনবল সংকটে সেবা দিতে হিমশিম খাচ্ছে স্বাস্থ্য কমপ্লেক্স

সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও অবিলম্বে কারামুক্তির দাবিতে দিনাজপুরে গণ মাধ্যমকর্মীদের মানববন্ধন প্রতিবাদ কর্মসূচি

স্টাফ রিপোর্টার ॥ সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার এবং অবিলম্বে তাকে কারা মুক্তির দাবিতে মানববন্ধনসহ প্রতিবাদ কর্মসূচি পালন করেছেন স্থানীয় গণ মাধ্যমকর্মীরা।
১৯ মে বুধবার দুপুরে দিনাজপুরের প্রেস ক্লাব আয়োজিত ঘন্টাব্যাপি মানববন্ধনসহ প্রতিবাদ কর্মসূচিতে অংশ নেন স্থানীয় গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন সামাজিক এবং পেশাজীবি সংগঠনের প্রতিনিধিরা।
পেশাগত দায়িত্ব পালনকালে রোজিনা ইসলামকে সচিবালয়ের একটি কক্ষে পাঁচ ঘণ্টা ধরে আটকে রেখে নির্যাতন এবং রাত ১২টার দিকে শাহবাগ থানায় হস্তান্তর এবং মিথ্যা মামলা দায়েরের ঘটনায় নিন্দা জানিয়েছেন তারা। এ ধরনের ঘটনায় স্বাধীন সাংবাদিকতার ওপর হুমকিস্বরূপ বলে মনে করেন সুশীল সমাজের প্রতিনিধিরা।
কর্মসূচিতে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সভাপতি স্বারুপ বক্সী বাচ্চু, সাধারন সম্পাদক সুব্রত মজুদার ডলার, সাবেক সভাপতি চিত্ত ঘোষ, সাবেক সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন ডেইলী স্টারের প্রতিনিধি কংকন কর্মকার, দৈনিক সময়ের আলোর নিজস্ব প্রতিবেদক আব্দুর রাজ্জাক, আলোকিত বাংলাদেশের প্রতিনিধি কামরুল হুদা হেলাল, বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি রিয়াজুল ইসলাম, ইন্ডিপেন্ডেন্ট টিভির প্রতিনিধি সালাউদ্দিন আহমেদ, ডিবিসি টিভির প্রতিনিধি মোরশেদ আলম প্রমুখ।
রোজিনা ইসলাম দীর্ঘদিন ধরে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা কর্মচারিদের অনিয়ম-দুর্নীতি এবং লুটপাটের সংবাদ প্রকাশ করায় প্রতিহিংসা পরায়ণ হয়ে পরিকল্পিতভাবে তাকে হয়রানিসহ ফাঁসানোর চেষ্টায় তীব্র প্রতিবাদ জানিয়েছেন বক্তারা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন