মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ১০:১৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
দিনাজপুর থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক খবর একদিন পএিকার জন্য খানসামা, হাকিমপুর, ঘোড়াঘাট ও চিরিরবন্দরের জন্য উপজেলা প্রতিনিধি আবশ্যক। মেইল : khaborekdin2012@gmail.com। মোবাইল : 01714910779
ব্রেকিং নিউজঃ
দিনাজপুরে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সচেতনতামূলক প্রচারণার উদ্বোধন দিনাজপুরে ভুমিহীন আন্দোলন রংপুর বিভাগীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত নিখোঁজ ৪ তরুণের সন্ধানের দাবীতে দিনাজপুরে মানববন্ধন জিয়া হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে সাবেক মন্ত্রী মরহুমা খুরশীদ জাহান হকের ১৫তম মৃত্যুবার্ষিকী পালন অঞ্জলী নারী উন্নয়ন সমবায় সমিতিকে নিবন্ধন ও সনদপত্র প্রদান দিনাজপুর নাট্য সমিতি শিল্পকলা পদকে মনোনীত হওয়ায় বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন নবনির্বাচিত কমিটির বীরগঞ্জে নিখোঁজের একদিন পর কৃষকের মৃতদেহ উদ্ধার নবাবগঞ্জে আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত বিরামপুরে করোনা প্রতিরোধে কঠোর অবস্থানে প্রশাসন, মাস্ক না পরলেই জরিমানা খানসামায় বেড়েছে জ্বর-ডায়রিয়া রোগী ॥ জনবল সংকটে সেবা দিতে হিমশিম খাচ্ছে স্বাস্থ্য কমপ্লেক্স

খানসামায় ৪ জুয়াড়ুকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

খানসামা সংবাদদাতা ॥ দিনাজপুরের খানসামায় জুয়া খেলার অপরাধে ৪ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হয়েছে।
২৫ মে মঙ্গলবার রাতে উপজেলার আমতলী বাজার এলাকায় জুয়া খেলার সময় গোপন সংবাদের ভিত্তিতে ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম এবং ওসি শেখ কামাল হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স জুয়ারীদের আটক করে।
তারা হলেন, উপজেলার গোবিন্দপুর এলাকার মুরাদ ইসলাম (২১),আলিফ (২৮), মোতাহার হোসেন (২৭) ও আইনুল হক সাহেব (২৬)।
পরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কৃষিবিদ আহমেদ মাহবুব-উল-ইসলাম ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রত্যেক জুয়ারুকে ১০০ টাকা করে জরিমানা করেন।
এ বিষয়ে অফিসার ইনচার্জ শেখ কামাল হোসেন বলেন, ভ্রাম্যমান আদালতে তাদের সাজা প্রদানের পর সকলকে জেলহাজতে পাঠানো হয়েছে। মাদক, সন্ত্রাস ও জুয়ামুক্ত উপজেলা গড়তে সকলের সহযোগিতা কামনা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন