দিনাজপুরে মৃত শ্রমিক ও শ্রমিকের মেয়ের বিবাহের জন্য অর্থ বিতরন

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুর জেলা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের আয়োজনে সংগঠনের নিজস্ব তহবিল থেকে মৃত সদস্য এর পরিবারবর্গের নিটক ও সদস্যের মেয়ের বিবাহ উপলক্ষে এককালীন অর্থ অনুদানের চেক প্রদান করা হয়েছে।
৩০ মে রোববার সকালে দিনাজপুর জেলা ট্রাক ও ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে অর্থের চেক বিতরন করেন দিনাজপুরের জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, সংকটকালীন সময়ে সরকার আপনাদের পাশে রয়েছে। আপনারা শঙ্কিত হবেন না। সরকারের সাথে জেলা প্রশাসন সর্বদা আপনাদের পাশে রয়েছে। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুজন সরকার, দিনাজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম মাগফুরুল হাসান আব্বাসী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এমদাদ সরকার, দিনাজপুর জেলা ট্রাক, ট্যাংলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক সাদাকাতুল বারীসহ প্রমূখ।
এ সময় সংগঠনের মৃত ১৪ জন সদস্যের প্রত্যেক পরিবারকে নগদ ৫৫ হাজার করে ও সদস্যের মেয়ের বিবাহ উপলক্ষে ৫০ জন সদস্যের প্রত্যেক পরিবারকে নগদ ২১ হাজার টাকার মোট ১৭ লাখ ৬৪হাজার টাকার অনুদানে চেক প্রদান করা হয়।
এ ছাড়াও চেক বিতরন অনুষ্ঠান শেষে করোনায় ক্ষতিগ্রস্ত তিনশতাধিক শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্য সহায়তা শ্রমিকদের মাঝে প্রদান করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন