মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৯:০৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
দিনাজপুর থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক খবর একদিন পএিকার জন্য খানসামা, হাকিমপুর, ঘোড়াঘাট ও চিরিরবন্দরের জন্য উপজেলা প্রতিনিধি আবশ্যক। মেইল : khaborekdin2012@gmail.com। মোবাইল : 01714910779
ব্রেকিং নিউজঃ
দিনাজপুরে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সচেতনতামূলক প্রচারণার উদ্বোধন দিনাজপুরে ভুমিহীন আন্দোলন রংপুর বিভাগীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত নিখোঁজ ৪ তরুণের সন্ধানের দাবীতে দিনাজপুরে মানববন্ধন জিয়া হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে সাবেক মন্ত্রী মরহুমা খুরশীদ জাহান হকের ১৫তম মৃত্যুবার্ষিকী পালন অঞ্জলী নারী উন্নয়ন সমবায় সমিতিকে নিবন্ধন ও সনদপত্র প্রদান দিনাজপুর নাট্য সমিতি শিল্পকলা পদকে মনোনীত হওয়ায় বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন নবনির্বাচিত কমিটির বীরগঞ্জে নিখোঁজের একদিন পর কৃষকের মৃতদেহ উদ্ধার নবাবগঞ্জে আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত বিরামপুরে করোনা প্রতিরোধে কঠোর অবস্থানে প্রশাসন, মাস্ক না পরলেই জরিমানা খানসামায় বেড়েছে জ্বর-ডায়রিয়া রোগী ॥ জনবল সংকটে সেবা দিতে হিমশিম খাচ্ছে স্বাস্থ্য কমপ্লেক্স

বিরামপুরে এক নারী মাদক ব্যবসায়ীকে ৩ মাসের কারাদন্ড

বিরামপুর সংবাদদাতা ॥ দিনাজপুরের বিরামপুর থানা পুলিশ এক নারী মাদক বিক্রেতাকে আটক করে উপজেলা ভ্রাম্যমান আদালতে সোপর্দ করলে আদালত তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন এই সূত্রে জানায় পুলিশ।
বিরামপুর পৌর এলাকার শিমুলতলী গ্রামের মোঃ শহিদ ইসলামের স্ত্রী মোছাঃ পিয়ারা বেগম (২৬) গ্রামে গাঁজা বিক্রি করতো। এ অভিযোগে গত শনিবার বিকেলে পুলিশ তাকে গাঁজাসহ আটক করে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকারের আদালতে নেয়া হলে ভ্রাম্যমান আদালত তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন-মাদকদ্রব্য বিক্রির অপরাধে এক নারী বিক্রেতাকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। ৩০ মে রোববার সকালে দন্ডপ্রাপ্ত আসামীকে দিনাজপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন-মাদকদ্রব্য বিক্রি এবং মাদকদ্রব্য সেবন নিমুলের করার লক্ষে বিরামপুর থানা পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। মাদকের বিষয়ে কোন ছাড় নাই। যেসব স্থানে মাদক বেচাকেনা হয়,সেখানে নিয়মিত এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন