মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৯:০৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
দিনাজপুর থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক খবর একদিন পএিকার জন্য খানসামা, হাকিমপুর, ঘোড়াঘাট ও চিরিরবন্দরের জন্য উপজেলা প্রতিনিধি আবশ্যক। মেইল : khaborekdin2012@gmail.com। মোবাইল : 01714910779
ব্রেকিং নিউজঃ
দিনাজপুরে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সচেতনতামূলক প্রচারণার উদ্বোধন দিনাজপুরে ভুমিহীন আন্দোলন রংপুর বিভাগীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত নিখোঁজ ৪ তরুণের সন্ধানের দাবীতে দিনাজপুরে মানববন্ধন জিয়া হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে সাবেক মন্ত্রী মরহুমা খুরশীদ জাহান হকের ১৫তম মৃত্যুবার্ষিকী পালন অঞ্জলী নারী উন্নয়ন সমবায় সমিতিকে নিবন্ধন ও সনদপত্র প্রদান দিনাজপুর নাট্য সমিতি শিল্পকলা পদকে মনোনীত হওয়ায় বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন নবনির্বাচিত কমিটির বীরগঞ্জে নিখোঁজের একদিন পর কৃষকের মৃতদেহ উদ্ধার নবাবগঞ্জে আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত বিরামপুরে করোনা প্রতিরোধে কঠোর অবস্থানে প্রশাসন, মাস্ক না পরলেই জরিমানা খানসামায় বেড়েছে জ্বর-ডায়রিয়া রোগী ॥ জনবল সংকটে সেবা দিতে হিমশিম খাচ্ছে স্বাস্থ্য কমপ্লেক্স

মুক্তিযুদ্ধের চেতনা, স্বাধীনতা ও সার্বভৌমত্বকে হত্যা করার জন্যই বঙ্গবন্ধুর হত্যাকান্ডঃ এমপি গোপাল

কাহারোল সংবাদদাতা ॥ দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, জিয়াউর রহমানের মরণোত্তর বিচারের মাধ্যমেই জাতির কাছে তার মুখোশ উন্মোচিত হওয়া দরকার। কারণ ১৯৭৫ সালে জাতির পিতাকে হত্যার মধ্য দিয়ে শুধু একটি দলের প্রধান বা রাষ্ট্রের প্রধানকে হত্যা করা হয়নি। এই হত্যাকাণ্ড ছিল মুক্তিযুদ্ধের চেতনাকে হত্যা করা, আমাদের স্বাধীনতাকে হত্যা করা, আমাদের সর্বোভৌমত্বকে হত্যা করা। এক কথায় বঙ্গবন্ধুর হত্যাকাণ্ডের মধ্য দিয়ে বাঙালি জাতির দীর্ঘদিনের লালিত স্বপ্নকে হত্যা করা হয়েছিল। শুধু তাই নয়, ক্ষমতা দখল করে জিয়াউর রহমান এই সমস্ত খুনিদেরকে পুরস্কৃত করেছিলেন। বিদেশের রাষ্ট্রদূত বানিয়েছিলেন, পুনর্বাসন করেছিলেন, সেই জিয়াউর রহমানের বিচার হয় নাই।
৩০ মে রোববার কাহারোল উপজেলার রামচন্দ্রপুর মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ-১৭) এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, কাহারোল থানার ওসি মো. ফেরদৌস আলী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মীর মো. আল কামাহ্ তমাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, উপজেলা ভাইস চেয়ারম্যান হৃদয় চন্দ্র রায়, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তর প্রমুখ।
এর আগে করোনা আক্রান্ত রোগীদের জন্য কাহারোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ শফিউল আজম এর হাতে অক্সিজেন কনসেনট্রেটর মেশিন প্রদান করেন এমপি মনোরঞ্জন শীল গোপাল।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন