1. admin@dailykhaborekdin.com : দৈনিক খবর একদিন :
  2. khaborekdin2012@gmail.com : Khabor Ekdin : Khabor Ekdin
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
বোচাগঞ্জে চিত্রাঙ্কন প্রতিযোগিতা আয়োজন দিনাজপুর সদর ইউএনও’র আইন-শৃঙ্খলা সভা, শিক্ষা প্রতিষ্ঠান, মন্দির, মসজিদ পরিদর্শন অতীতের সরকারগুলো সাংবাদিকদের নিজেদের স্বার্থে ব্যবহার করার চেষ্টা করেছে-নৌপরিবহন প্রতিমন্ত্রী দিনাজপুরে ৪ দফা দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মানববন্ধন ও শিক্ষামন্ত্রীসহ চার মন্ত্রনালয়ে বরাবর স্মারকলিপি প্রদান বোচাগঞ্জে শিশুদের মাঝে স্বাস্থ্য ও শিক্ষা উপকরণ বিতরণ ডোমারের জোড়াবাড়ী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা আজাহারুল ইসলাম জুয়েল দিনাজপুরে করোনায় আক্রান্ত ৮ ও মৃত্যু ১ জন, সুস্থ ১৮ জন আর করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে হাবিপ্রবিতে বিশ্ববিদ্যালয় দিবস পালিত কাঞ্চন কলোনীতে ফুটবল ফাইনাল খেলায় বিজয়ীদের মধ্যে ট্রফি তুলে দিলেন কাউন্সিলর হাসিনা ২০২৭ সালের মধ্যে দিনাজপুর থেকে বুলেট ট্রেন চলাচল করবে -হুইপ ইকবালুর রহিম এমপি

অবিলম্বে সবধরনের শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবীতে দিনাজপুরে মানববন্ধন

দৈ‌নিক খবর একদিন ডেস্ক
  • সর্বশেষ সংবাদ বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ৬০ বার প‌ঠিত

স্টাফ রিপোর্টার ॥ শিক্ষার্থীদের ভবিষ্যৎ শিক্ষাজীবন রক্ষার্থে অবিলম্বে সবধরনের শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবী জানিয়ে মানববন্ধন কর্মসূচী পালন করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ, দিনাজপুর জেলা শাখা।
৩ জুন বৃহস্পতিবার সকালে দিনাজপুর প্রেসক্লাব সম্মুখ সড়কে ঘন্টাব্যাপী এই মানবন্ধন কর্মসূচী পালন করে বর্ণিত সংগঠনটি। এ সময় অংশনেন প্রায় অর্ধশতাধিক সংগঠনের সদস্যবৃন্দ। উক্ত কর্মসূচীতে স্বাস্থ্যবিধির নাম করে সকলকিছু খোলা রেখে, রেখেছে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ এবং পাসপোর্ট থেকে ইসরাইল শব্দটি বাদ দেওয়ার বিরুদ্ধে প্রতিবাদ উপস্থাপন করে।
এসময় বক্তরা বলেন, আজকে আমরা সরকারকে বলতে চাই, জনগণ আর কিছুদিন গেলেই আপনাদের পাগল বলবে। কারণ আজকে বাহিরে বের হলেই বাজারগুলোতে দেখা যায়, মানুষের কতটা ভীড়। পরিবহণের ক্ষেত্রে বলা হয়েছিল একটি সিট পরপর মানুষ বসবে। কিন্তু মানুষ গাদাগাদি করে বাহণে বসছে।
যদি এভাবেই চলবে তবে শিক্ষা প্রতিষ্ঠানুগুলো কেন বন্ধ। আজকে মাদ্রাসা গুলোও বন্ধ যেখানে কুরআন শরিফ আল্লাহর বানী পাঠ করা হতো। সেখান থেকে আর সেই বানী ভেসে আসে না। এমন ভাবে চলতে থাকলে জাতি আপনাদের দেখে উপহাস করবে। আমরা দাবি জানাই শিক্ষা প্রতিষ্ঠান গুলো অবিলম্বে খুলে দেওয়া হোক।
যদি এর পরেও সরকার কোনো পদক্ষেপ গ্রহণ না করে তবে ছাত্র আন্দোলন শিক্ষা মন্ত্রণালয় ঘেরাও করবে। পাসপোর্টে লেখা ছিলো এই পাসপোর্টে গোটা বিশ্ব ভ্রমণ করা যাবে শুধু ইসরাইল ছাড়া কিন্তু এখন ‘ইসরাইল ছাড়া’ শব্দটি উঠিয়ে দেওয়া হয়েছে এটা কিসের ইঙ্গিত। এটা প্রমাণ করে ইসরাইলের সাথে আপনারা গোপন পিরিত শুরু করেছে। পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে অযুহাত হিসেবে বলছেন পাসপোর্ট শক্তিশালী করতে এই শব্দ উঠিয়ে দেওয়া হয়েছে।
সরকারকে আমরা মনে করিয়ে দিতে চাই, মালশিয়ার পাসপোর্ট আজকে বিশ্বের ১২তম শক্তিশালী পাসপোর্ট, অথচ তাদের পাসপোর্টে ‘ইসরাইল ছাড়া’ কথাটি উল্লেখ এখন আছে। তারা যদি আজ ‘ইসরাইল ছাড়া’ শব্দটি থেকেও ১২ তম শক্তিশালী পাসপোর্ট হতে পারে তবে আপনি বাংলাদেশের পাসপোর্ট থেকে ‘ইসরাইল ছাড়া’ কথা বাদ দিয়ে কত বড় শক্তিশালী পাসপোর্ট হিসেবে প্রকাশ করলেন।
উক্ত মানববন্ধন কর্মসূচীতে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন জেলা শাখার সভাপতি সোহরাব হোসাইন, সাধারণ সম্পাদক খাইরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মাসুদ হাসান, যুব আন্দোলন জেলা শাখার সম্পাদক শফিকুল ইসলাম, সভাপতি আজিজুল হক প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সকল সংবাদ
Theme Designed BY Kh Raad ( Frilix Group )
%d bloggers like this: