1. admin@dailykhaborekdin.com : দৈনিক খবর একদিন :
  2. khaborekdin2012@gmail.com : Khabor Ekdin : Khabor Ekdin
রবিবার, ২৯ মে ২০২২, ০৯:২২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেবীগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ বিনোদনগর ইউনিয়নে দিনাজপুর জেলা তথ্য অফিসের দিনব্যাপী ওরিয়েন্টেশন কর্মশালা Jahed Ul Islam is the name of inspiration for the young generation MD Mizanur Rahman Mia is a talented young Bangladeshi singer, Digital Marketer and musical artist. ফুলবাড়ীতে মাস্টার্স পরিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার ৭নং বিজোড়া ইউপি চেয়ারম্যান পদে মো : এরশাদুজ্জামান মোল্লা’র মনোনয়ন দাখিল দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাতালের উদ্যোগে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত দেবীগঞ্জে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন কর্মস্থলে যোগদান ও বকেয়া বেতনের দাবীতে টানা এক মাস ব্যাপী বড়পুকুরিয়া কয়লা খনি শ্রমিকদের আন্দোলন অব্যাহত। তেঁতুলিয়ায় চা পাতার ন্যায্যমূল্যের দাবিতে চা চাষীদের মানববন্ধন

দিনাজপুরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার নাসিমার সুষ্ঠ বিচারের দাবীতে পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান

দৈ‌নিক খবর একদিন ডেস্ক
  • সর্বশেষ সংবাদ বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ৯৫ বার প‌ঠিত

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার নাসিমার সুষ্ঠ বিচারের দাবীতে পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করেছেন বাংলাদেশ মহিলা পরিষদ দিনাজপুর জেলা শাখা। পুলিশ সুপারের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শচীন চাকমা।
৩ জুন বৃহস্পতিবার বাংলাদেশ মহিলা পরিষদ দিনাজপুর জেলা শাখার সভাপতি কানিজ রহমান ও সাধারণ সম্পাদক মারুফা বেগম সাক্ষরিত পুলিশ সুপার বরবর পেরিত স্মারকলিপিতে বলা হয়, আমরা গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করছে যে, বৈশ্বিক মহামারি করোনার ছোবলে বাংলাদেশের জনজীবনে প্রভাব পড়ছে এর কবলে রেহাই পায়নি বাংলার নারী সমাজ বরঞ্চ আমরা দেখছি এই সময়ে থমকে গেছে নারীর জীবনযাত্রা। পরিবার, কর্মক্ষেত্র থেকে শুরু করে সকল ক্ষেত্রে নারী নির্যাতন, ধর্ষণ, গণধর্ষণের শিকার। এছাড়াও আমরা সকলেই লক্ষ করেছি প্রশাসন করোনা মোকাবেলায় ব্যস্ততার সুযোগে নির্যাতনকারীরা সোচ্চার হচ্ছে। দিনাজপুর জেলার পাঁচবাড়ি যকেয়া মোল্লাপাড়ার আব্দুল জলিলের মেয়ে নাসিমা বেগমের সিটি পার্ক ওয়াবদা আমবাগানের শেখ নাজিমুদ্দিনের ছেলে শেখ রাসেলের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই শেখ রাসেল স্ত্রী নাসিমা বেগমকে নানা রকমভাবে শারিরিক নির্যাতন করে। এমনকি একবার তাদের সংসার ভাংগার উপক্রম হয়েছিল। তারপর এ্যাড. তহিদুলের মধ্যস্থতায় সে পুনরায় ফিরে আসে কিন্তু কিছুদিন যেতে না যেতেই আবার শারিরিক নির্যাতন শুরু করে। গত ২৩ মে ২০২১ মঙ্গলবার রাসেল তাকে মেরে তার চোখ তুলে নেয়ার চেষ্টা করে । কোন রকম ভাবে সে ঘরে দৌড়ে গিয়ে দরজা লাগিয়ে তার জীবন রক্ষা করে। পরে পাড়া প্রতিবেশিরা তাকে উদ্ধার করে মেডিকেলে ভর্তি করে। তারপর থেকেই রাসেল টেলিফোনে নাসিমা এবং তার সন্তানের প্রাণ নাশের হুমকি দেয়। এছাড়াও রাসেল নাসিমার পরিবারের ঘনিষ্ঠ জনের সাথে অবৈধ সম্পর্কের সুত্র ধরে দৈহিক সম্পর্ক তৈরী করে ভিডিও ধারন করে। সেই ভিডিও সামাজিক যোগাযোগ গণমাধ্যমে ভাইরাল করে দেয়ার হুমকি দেখায় । নাসিমা সে কারনে পারিবারিক মর্যাদা রক্ষা এবং নিজের ও সন্তানের নিরাপত্তার ভয়ে কোন পদক্ষেপ নিতে রাজি হন না। শেখ রাসেল মর্ডান মোড়ে সিলিকন কম্পিউটারের দোকানে কাজ করে। সেখানে কম্পিউটার মেরামতের সুযোগে রাসেল স্কুল – কলেজ পড়ুয়া মেয়েদের সাথে প্রেমের সম্পর্ক করে তাদের ব্যবহার করে অশ্লীল ভিডিও ধারন করে এবং তাদের বিভিন্ন ভাবে ব্ল্যাকমেল করতে থাকে। এ বিষয়গুলো প্রতিবাদ করতে গিয়ে নাসিমা আক্রোশমূলক রাসেলের নির্যাতনের শিকার হন। এমতাবস্থায় নাসিমা ও তার পুরো পরিবার আতঙ্কের মধ্যে আছে। এ ধরনের ঘটনাগুলোর সুষ্ঠু বিচার না হলে ও নারীর লজ্জা সম্ভ্রম এভাবে ভুলুন্ঠিত হতে থাকলে সমাজে উন্নয়নের স্রোতধারা বাধাপ্রাপ্ত হবে। মহিলা পরিষদ মনে করে এই নারী নির্যাতনকারী শেখ রাসেলের উপযুক্ত শাস্তি না হলে আমাদের মেয়েরা নিরাপদ নয়। বাংলাদেশ মহিলা পরিষদ,দিনাজপুর জেলা শাখা উক্ত ঘটনার নিরপেক্ষ তদন্ত,দায়ী ব্যক্তিকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি এবং ভিকটিমের চিকিৎসা নিশ্চিত করার দাবী জানাচ্ছে।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা পরিষদ দিনাজপুর জেলা শাখার সহ-সভাপতি মাহবুবা খাতুন, সহ-সাধারন সম্পাদক মনোয়ারা সানু, লিগ্যাল এইড সম্পাদক জিন্নুরাইন পারু, সাংগঠনিক সম্পাদক রুবিনা আক্তার, সমাজকল্যাণ সম্পাদক শাহানাজ পারভীন, সদস্য রোকসানা বিলকিস প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

সকল সংবাদ
Theme Designed BY Kh Raad ( Frilix Group )
%d bloggers like this: