মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৯:৪৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
দিনাজপুর থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক খবর একদিন পএিকার জন্য খানসামা, হাকিমপুর, ঘোড়াঘাট ও চিরিরবন্দরের জন্য উপজেলা প্রতিনিধি আবশ্যক। মেইল : khaborekdin2012@gmail.com। মোবাইল : 01714910779
ব্রেকিং নিউজঃ
দিনাজপুরে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সচেতনতামূলক প্রচারণার উদ্বোধন দিনাজপুরে ভুমিহীন আন্দোলন রংপুর বিভাগীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত নিখোঁজ ৪ তরুণের সন্ধানের দাবীতে দিনাজপুরে মানববন্ধন জিয়া হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে সাবেক মন্ত্রী মরহুমা খুরশীদ জাহান হকের ১৫তম মৃত্যুবার্ষিকী পালন অঞ্জলী নারী উন্নয়ন সমবায় সমিতিকে নিবন্ধন ও সনদপত্র প্রদান দিনাজপুর নাট্য সমিতি শিল্পকলা পদকে মনোনীত হওয়ায় বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন নবনির্বাচিত কমিটির বীরগঞ্জে নিখোঁজের একদিন পর কৃষকের মৃতদেহ উদ্ধার নবাবগঞ্জে আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত বিরামপুরে করোনা প্রতিরোধে কঠোর অবস্থানে প্রশাসন, মাস্ক না পরলেই জরিমানা খানসামায় বেড়েছে জ্বর-ডায়রিয়া রোগী ॥ জনবল সংকটে সেবা দিতে হিমশিম খাচ্ছে স্বাস্থ্য কমপ্লেক্স

খানসামায় বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শনে জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী

খানসামা সংবাদদাতা ॥ দিনাজপুরের খানসামা উপজেলায় বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করলেন জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী।
গত শুক্রবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলা মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র, জমিদারনগর এলাকায় আশ্রয়ণ-২ প্রকল্পের অর্থায়নে ও উপজেলা প্রশাসনের বাস্তবায়নে নির্মিত ও নির্মাণাধীন আবাসন,উপজেলা শিশু পার্ক, উপজেলা রক গার্ডেন এবং উপজেলা পরিষদ জামে মসজিদ পরিদর্শন করেন জেলা প্রশাসক।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আসিফ মাহমুদ, ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম, পিআইও মাজহারুল ইসলাম, ইউপি চেয়ারম্যানগণ, ইউপি সদস্যবৃন্দ ও বিভিন্ন প্রকল্পের সুবিধাভোগীগণ।
ইউএনও খানসামা আহমেদ মাহবুব-উল-ইসলামের সৃজনশীলতা, দক্ষতা ও রুচিশীল কাজের প্রশংসা এবং আশ্রয়ণ-২ প্রকল্পের কাজের মান নিয়ে সন্তুষ্টি প্রকাশ করে জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী বলেন প্রধানমন্ত্রীর নির্দেশে দেশে কোনো ভূমিহীন পরিবার থাকবে না। সে লক্ষে আশ্রয়ণ-২ প্রকল্প হাতে নিয়ে স্থানীয় সরকার কাজ করছে। এতে ভূমিহীন মানুষরা পাবে স্বপ্নের মত রঙ্গিন ঘর। আশ্রয়ণ-২ প্রকল্পে থাকবে বিদ্যুৎ ব্যবস্থা,স্যানিটেশন ও সুপেয় পানিসহ স্বাস্থ্য সম্মত পরিবেশ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন