মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৯:৩৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
দিনাজপুর থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক খবর একদিন পএিকার জন্য খানসামা, হাকিমপুর, ঘোড়াঘাট ও চিরিরবন্দরের জন্য উপজেলা প্রতিনিধি আবশ্যক। মেইল : khaborekdin2012@gmail.com। মোবাইল : 01714910779
ব্রেকিং নিউজঃ
দিনাজপুরে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সচেতনতামূলক প্রচারণার উদ্বোধন দিনাজপুরে ভুমিহীন আন্দোলন রংপুর বিভাগীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত নিখোঁজ ৪ তরুণের সন্ধানের দাবীতে দিনাজপুরে মানববন্ধন জিয়া হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে সাবেক মন্ত্রী মরহুমা খুরশীদ জাহান হকের ১৫তম মৃত্যুবার্ষিকী পালন অঞ্জলী নারী উন্নয়ন সমবায় সমিতিকে নিবন্ধন ও সনদপত্র প্রদান দিনাজপুর নাট্য সমিতি শিল্পকলা পদকে মনোনীত হওয়ায় বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন নবনির্বাচিত কমিটির বীরগঞ্জে নিখোঁজের একদিন পর কৃষকের মৃতদেহ উদ্ধার নবাবগঞ্জে আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত বিরামপুরে করোনা প্রতিরোধে কঠোর অবস্থানে প্রশাসন, মাস্ক না পরলেই জরিমানা খানসামায় বেড়েছে জ্বর-ডায়রিয়া রোগী ॥ জনবল সংকটে সেবা দিতে হিমশিম খাচ্ছে স্বাস্থ্য কমপ্লেক্স

বিরলে ৯ম শ্রেণির শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

বিরল সংবাদদাতা ॥ দিনাজপুরের বিরলে ৯ম শ্রেণির এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এটি হত্যা নাকি আত্মহত্যা এ নিয়ে এলাকায় ব্যাপক গুঞ্জন চলছে।
৫ জুন শনিবার বিরল উপজেলার ভান্ডারা ইউপির বড়তিলাইন গ্রামের এক লিচু বাগান থেকে তাসনিম আক্তার নামে ওই শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। মৃত তাসনিম আক্তার বিরল উপজেলার ভান্ডারা ইউপি’র বড়তিলাইন গ্রামের নুর ইসলাম বাবুর মেয়ে এবং রামপুর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী ছিল।
মৃতের বাবা নুর ইসলাম বাবু জানান, তাঁর মেয়ে শিক্ষার্থী তাসনিম আক্তার গত শুক্রবার রাত ৮টা থেকে নিখোঁজ ছিল। খোঁজাখুঁজি করেও মেয়েকে রাতে পাওয়া যায়নি। শনিবার ভোরবেলা বাড়ি থেকে অর্ধ কিলোমিটার দূরে জনৈক ব্যক্তির লিচু বাগানে ঝুলন্ত লাশ দেখতে পায় স্থানীয়রা। সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার পুলিশ।
বিরল থানার অফিসার ইনচার্জ মোঃ ফখরুল ইসলাম লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য লাশ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন