মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ১১:০৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
দিনাজপুর থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক খবর একদিন পএিকার জন্য খানসামা, হাকিমপুর, ঘোড়াঘাট ও চিরিরবন্দরের জন্য উপজেলা প্রতিনিধি আবশ্যক। মেইল : khaborekdin2012@gmail.com। মোবাইল : 01714910779
ব্রেকিং নিউজঃ
দিনাজপুরে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সচেতনতামূলক প্রচারণার উদ্বোধন দিনাজপুরে ভুমিহীন আন্দোলন রংপুর বিভাগীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত নিখোঁজ ৪ তরুণের সন্ধানের দাবীতে দিনাজপুরে মানববন্ধন জিয়া হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে সাবেক মন্ত্রী মরহুমা খুরশীদ জাহান হকের ১৫তম মৃত্যুবার্ষিকী পালন অঞ্জলী নারী উন্নয়ন সমবায় সমিতিকে নিবন্ধন ও সনদপত্র প্রদান দিনাজপুর নাট্য সমিতি শিল্পকলা পদকে মনোনীত হওয়ায় বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন নবনির্বাচিত কমিটির বীরগঞ্জে নিখোঁজের একদিন পর কৃষকের মৃতদেহ উদ্ধার নবাবগঞ্জে আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত বিরামপুরে করোনা প্রতিরোধে কঠোর অবস্থানে প্রশাসন, মাস্ক না পরলেই জরিমানা খানসামায় বেড়েছে জ্বর-ডায়রিয়া রোগী ॥ জনবল সংকটে সেবা দিতে হিমশিম খাচ্ছে স্বাস্থ্য কমপ্লেক্স

দিনাজপুরের সদরে খেজুর কুড়াতে গিয়ে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুরের সদর উপজেলার মিস্ত্রিপাড়ায় পুকুর পাড়ে খেজুর কুড়াতে গিয়ে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। ৭ জুন সোমবার সন্ধ্যায় পুকুর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে প্রতিবেশীরা। মৃত শিশুর নাম সুবর্ণা (১০)। সে খোমমাধপুর মিস্ত্রিপাড়া গ্রামের দিনমজুর সাইফুল ইসলামের কন্যা। সে ঈদগাহ বস্তি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল।
এলাকাবাসী জানায়, সুবর্ণা বিকেলে ঝড় বৃষ্টির সময় বাড়ি অদূরে পুকুর পাড়ে খেজুর গাছের নিচে ঝড়ে পড়া খেজুর কুড়াতে যায়। এরপর সে বাসায় ফিরেনি। সন্ধ্যায় তাকে খুঁজে না পেয়ে তার মা কান্নাকাটি শুরু করলে এলাকার লোকজন জানায় তাকে পুকুর পাড়ে খেজুর কুড়াতে দেখেছে। এ সময় প্রতিবেশীরা পুকুরে নেমে খোঁজখুঁজি শুরু করে। একপর্যায়ে লিটন হোসেন আকাশ নামে এক প্রতিবেশী পানির নিচ তার মৃতদেহ খুজে পায়।
এলাকাবাসীর ধারণা, সে পা ফসকে পুকুরে পড়ে যায় অথবা পুকুরে পড়া খেজুর কুড়াতে গিয়ে পুকুরের পানিতে নেমে ডুবে যায়। দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র কাউন্সিলর আবু তৈয়ব আলী দুলাল পানিতে ডুবে শিশুর মৃত্যু বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন