মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ১০:০৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
দিনাজপুর থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক খবর একদিন পএিকার জন্য খানসামা, হাকিমপুর, ঘোড়াঘাট ও চিরিরবন্দরের জন্য উপজেলা প্রতিনিধি আবশ্যক। মেইল : khaborekdin2012@gmail.com। মোবাইল : 01714910779
ব্রেকিং নিউজঃ
দিনাজপুরে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সচেতনতামূলক প্রচারণার উদ্বোধন দিনাজপুরে ভুমিহীন আন্দোলন রংপুর বিভাগীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত নিখোঁজ ৪ তরুণের সন্ধানের দাবীতে দিনাজপুরে মানববন্ধন জিয়া হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে সাবেক মন্ত্রী মরহুমা খুরশীদ জাহান হকের ১৫তম মৃত্যুবার্ষিকী পালন অঞ্জলী নারী উন্নয়ন সমবায় সমিতিকে নিবন্ধন ও সনদপত্র প্রদান দিনাজপুর নাট্য সমিতি শিল্পকলা পদকে মনোনীত হওয়ায় বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন নবনির্বাচিত কমিটির বীরগঞ্জে নিখোঁজের একদিন পর কৃষকের মৃতদেহ উদ্ধার নবাবগঞ্জে আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত বিরামপুরে করোনা প্রতিরোধে কঠোর অবস্থানে প্রশাসন, মাস্ক না পরলেই জরিমানা খানসামায় বেড়েছে জ্বর-ডায়রিয়া রোগী ॥ জনবল সংকটে সেবা দিতে হিমশিম খাচ্ছে স্বাস্থ্য কমপ্লেক্স

বিরলে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালকের মৃত্যু

বিরল সংবাদদাতা ॥ বিরলে আবারো সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে এক মোটরসাইকেল চালক। এসময় মোটরসাইকেল আরোহী স্ত্রী ও ছেলেসহ দুই জন গুরুতর আহত হয়েছে।
৮ জুন মঙ্গলবার বিকাল সাড়ে তিনটার দিকে বিরল উপজেলার ৩ নং ধামইর ইউনিয়নের গ্রীধরপুর এলাকার শিমুলতলায় এই দুর্ঘটনা ঘটে। নিহত সুমন্ত দাস বালুয়াডাঙ্গা চাউলিয়াপট্টি এলাকার রবিন্দ্রনাথ দাসের ছেলে। এ ঘটায় প্রাইভেট কারসহ দু’জন ব্যক্তিকে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ।
স্থানীয়রা জানান, কাহারোল থেকে ছেড়ে আসা দিনাজপুর গামী প্রাইভেট কারটি শিমুলতলায় আসে বেশ দ্রুত গতিতে। আমাদের (স্থানীয় প্রত্যক্ষদর্শী) ধারনা প্রাইভেট কারটি দিনাজপুরের উদ্দেশ্যে যাচ্ছিল। তার ঠিক উল্টো দিক থেকে একটি মটসাইকেলে চালক সহ একজন নারী ও সন্তান কাহারোলের দিকে যাচ্ছিল। পথে গাড়িটি শিমুলতলা এলাকায় স্বজোড়ে মুখোমুখি ধাক্কা মাড়ে মটসাইকেলটিকে। এতে মটসাইকেল আরোহী ছিঁটকে একটি রাস্তার বেল গাছে ধাক্কা খায়। ধাক্কায় মটসাইকেল আরোহী ঘটনাস্থলেই মারা যান এবং বাকী দু’জনকে উদ্ধার পূর্বক এম. আব্দুর রহিম মেডিকেল কলেজে প্রেরণ করে পুলিশে খবর দেন।
নিহতের ভাতিজা সৌগত দাস বলেন, আমার কাকু আজ দুপুর ১ টায় কাকিমা..আর আমার বোনসহ তাদের লিচু বাগান দেখার উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা দেয়। পরে তিনটার দিকে আমার বড় কাকুর কাছে একটি ফোন আসে এবং জানানো হয় আমার কাকু সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন এবং কাকিমা মেডিকেলে ভর্তি আছেন। তার মুখের চোয়াল ফেঁটে গেছে।
বিরল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল কাদের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিকাল তিনটার দিকে সুমন্ত দাস নামে এক ব্যক্তি বিরল ধুকুরঝাঁড়ি বাজার থেকে কাহারোলের দিকে যাচ্ছিল। পথে শিমুল তলা এলাকায় কাহারোল থেকে আসা একটি প্রাইভেট কার ধাক্কা দেয়। এ দূর্ঘটনায় পথেই সুমন্ত দাস নিহত হোন। বর্তমানে তার স্ত্রী, সন্তান এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে অবশ্যই আইনুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এবং পরিবারের সম্মতি ক্রমে মরদেহ ময়না তদন্তের জন্য প্রেরণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন