দিনাজপুরে ভুট্টা বোঝাই ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষ

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কে মাল বোঝাই ভুট্টার ট্রাকের সাথে একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৭ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৩ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও ৪ জনকে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
দিনাজপুর ঘোড়াঘাট থানার পরিদর্শক তদন্ত মোঃ মমিনুল ইসলাম জানান, বুধবার সকাল ৮টায় দিনাজপুর বিরামপুর উপজেলার পুরাতন বাজার থেকে একটি ট্রাক যার রেজি নং-ঢাকা মেট্রো-ট-১৪-৭৫১৬ তে ভুট্টা বোঝাই করে ঢাকার উদ্দেশ্যে ট্রাকটি রওনা দেয়। ট্রাকটি গতকাল বুধবার সকাল সাড়ে ৯টায় এই রুটে ঘোড়াঘাট উপজেলার নিতাইশাহ পুকুর নামক স্থানে পৌছিলে বিপরীত দিক থেকে আগত একটি মাছ বোঝাই পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে পিকআপটি দুমড়ে মুচড়ে উল্টে যায়।
অপর দিকে ভুট্টা বোঝাই ট্রাকটি উল্টে রাস্তার পাশ্বে পড়ে যায়। ট্রাক চালক গোলাম রহমান (৪০), হেলপার বদের আলী (২৫) ও ভুট্টার মালিক জফুর হোসেন (৪২) গুরুতর আহত হয়। এই ৩ জনকে স্থানীয় জনতা তাৎক্ষনিক উদ্ধার করে শ্রমিক সংগঠনের সহায়তায় তাদের গতকাল বুধবার দুপুর ১২টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যানের চালক আইয়ুব আলী (৩০), মাছের মালিক আব্দুল করিম (৩৫), বাদল (৩২) ও নিমাই (৩০) কে আহত অবস্থায় উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত ভুট্টা বোঝাই ট্রাক ও পিকআপ ভ্যান ঘোড়াঘাট থানা পুলিশের হেফাজতে রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন