1. admin@dailykhaborekdin.com : দৈনিক খবর একদিন :
  2. khaborekdin2012@gmail.com : Khabor Ekdin : Khabor Ekdin
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দিনাজপুরে ৭১ এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদ এর মত বিনিময় সভায় / ৭১’এর মুক্তিযুদ্ধের শক্তিকে প্রস্তুত থাকতে হবে , অপশক্তি উঁকি দিচ্ছে বোচাগঞ্জে চিত্রাঙ্কন প্রতিযোগিতা আয়োজন দিনাজপুর সদর ইউএনও’র আইন-শৃঙ্খলা সভা, শিক্ষা প্রতিষ্ঠান, মন্দির, মসজিদ পরিদর্শন অতীতের সরকারগুলো সাংবাদিকদের নিজেদের স্বার্থে ব্যবহার করার চেষ্টা করেছে-নৌপরিবহন প্রতিমন্ত্রী দিনাজপুরে ৪ দফা দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মানববন্ধন ও শিক্ষামন্ত্রীসহ চার মন্ত্রনালয়ে বরাবর স্মারকলিপি প্রদান বোচাগঞ্জে শিশুদের মাঝে স্বাস্থ্য ও শিক্ষা উপকরণ বিতরণ ডোমারের জোড়াবাড়ী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা আজাহারুল ইসলাম জুয়েল দিনাজপুরে করোনায় আক্রান্ত ৮ ও মৃত্যু ১ জন, সুস্থ ১৮ জন আর করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে হাবিপ্রবিতে বিশ্ববিদ্যালয় দিবস পালিত কাঞ্চন কলোনীতে ফুটবল ফাইনাল খেলায় বিজয়ীদের মধ্যে ট্রফি তুলে দিলেন কাউন্সিলর হাসিনা

বিরামপুরে জীবন্ত স্ত্রীকে মাটিতে পুঁতে রাখা স্বামী আটক

দৈ‌নিক খবর একদিন ডেস্ক
  • সর্বশেষ সংবাদ শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ৫৫ বার প‌ঠিত

বিরামপুর সংবাদদাতা ॥ বিরামপুর উপজেলার খাঁনপুর ইউনিয়নের বনের পাশে গভীর নলকুপের ড্রেনে জীবন্ত স্ত্রীকে পুঁতে রাখা লাশ পুলিশ উদ্ধার করেছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ ঘাতক স্বামীকে আটক করে জবানবন্দি রেকর্ডের জন্য ১১ জুন শুক্রবার বিকেলে দিনাজপুর আদালতে পাঠিয়েছে।
এ বিষয়ে বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, উপজেলার নয়ানী খোশালপুর (দরগাপাড়া) গ্রামের উত্তর পাশে গভীর নলকুপের ড্রেনের ভিতর মানুষের হাত দেখে স্থানীয়রা পুলিশকে অবগত করেন। পুলিশ গত বুধবার বিকেলে ঐ ড্রেন খুড়ে এক নারীর লাশ উদ্ধার করেছে। ঐ লাশের মুখমণ্ডল পোড়া ও বিকৃত ছিল এবং শরীরের অন্যান্য অংশ অর্দ্ধগলিত ছিল।
থানার মামলার তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর (তদন্ত) মতিয়ার রহমান জানান, উদ্ধার করা লাশটি নয়ানী খোশালপুর (আদর্শ গ্রামের) মৃতঃ আব্দুর রহিমের পুত্র আব্দুর রউফের (৪০) ৪র্থ স্ত্রী হাসিনা বেগম ওরফে সুমি (২২)। ঘটনার সাথে জড়িত সন্দেহে আব্দুর রউফকে বৃহস্পতিবার পুলিশ আটক করে। পুলিশ রউফকে ঘটনাস্থলে নিলে, সে উপস্থিত সকলের সামনে জানায়, নবাবগঞ্জ উপজেলার খটখটিয়া কৃষ্টপুর গ্রামের মৃত: মজিবর রহমানের মেয়ে সুমির সাথে এক বছর আগে গোপনীয় ভাবে তার বিয়ে হয়। কয়েকদিন আগে কন্যা সন্তান জন্ম দেওয়া সুমি স্বামীর বাড়িতে তুলে নেওয়ার জন্য রউফকে চাপ দিলে তাদের মাঝে বিতণ্ডা বাঁধে। এতে সুমি নিজের গায়ে আগুন ধরিয়ে দিলে স্বামী রউফ স্ত্রী সুমিকে হাসপাতালে না নিয়ে গভীর নলকুপের ড্রেনে জীবন্ত সুমিকে পুঁতে মাটি চাপা দিয়ে রাখে। তবে সুমির সদ্য প্রসূত কন্যা সন্তানটি কোথায় আছে তা সে জানায়নি।
তদন্ত কর্মকর্তা আরো জানান, ঘাতক স্বামী রউফের জবানবন্দি রেকর্ডের জন্য ১১ জুন শুক্রবার বিকেলে তাকে দিনাজপুর আদালতে নেওয়া হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সকল সংবাদ
Theme Designed BY Kh Raad ( Frilix Group )
%d bloggers like this: