পার্বতীপুরে রেলগেট খোলা রেখে গেটকিপার হোটেলে, দূর্ঘটনা থেকে রক্ষা পেল যাত্রীরা

পার্বতীপুর সংবাদদাতা ॥ দিনাজপুরের পার্বতীপুর রেলষ্টেশন অদুরে হলদীবাড়ী রেলগেটের ব্যারিয়ার (নং-১১৯) খোলা থাকায় আন্তঃনগর দ্রুতযান এক্সপ্রেস ট্রেন অতিক্রম করেছে। অল্পের জন্য দূর্ঘটনা থেকে রক্ষা পায় ট্রেন যাত্রী। ঘটনাটি ঘটেছে ১২ জুন শনিবার সকাল সাড়ে ১১টায়।
প্রতক্ষ্যদশীরা জানিয়েছেন, রেলগেট থেকে প্রায় ১০০ গজ দুরে দরদী হোটেলে গেটম্যান জাহাঙ্গীর আলম নাস্তা করার জন্য যান। এসময় দুটি ব্যারিয়ারের খোলা ছিল। পার্বতীপুর-ঢাকা যাওয়া পথে হলদিবাড়ী রেলগেটে ট্রেনটি আসলে ব্যবসায়ীরা হৈচৈ শুরু করে। ইতিপূর্বেও আরও ৫ বার এরকম ঘটনা ঘটেছিল। এদিকে, ব্যবসায়ীরা ক্ষোভ প্রকাশ করে জানান, এই গেটের তিন গেটম্যানকে দ্রুত অপসারন করতে হবে।
ঘটনার বিষয়ে জানতে হলদিবাড়ী রেলগেটের কতর্ব্যরত গেটকিপার জাহাঙ্গীর আলম রেল গেটের দুটি ব্যারিয়ারের যান্ত্রিক ত্রুটির রয়েছে বলে তিনি দাবী করেন।
হলদীবাড়ী রেলগেটের দুটি ব্যারিয়ারের বিষয়ে জানতে চাইলে পার্বতীপুর রেলের উর্দ্ধতন সহকারি প্রকৌশলী/পথ আল আমিন দাবী করেন এক সাইটে গেট লাগানো ছিল বলে গেটকিপার জাহাঙ্গীল আলম জানিয়েছেন। যান্ত্রিক ত্রুটির কারণে গেটের দুটি ব্যারিয়ারের একটি লাগানো সম্ভব হয়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন