বীরগঞ্জ ও কাহারোলে সংসদ সদস্য গোপালের রোগমুক্তি কামনায় দোয়া ও প্রার্থনা

বীরগঞ্জ সংবাদদাতা ॥ দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল এর দ্রুত সুস্থ্যতা কামনায় বীরগঞ্জ ও কাহারোলে দোয়া ও প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।
১২ জুন শনিবার দুপুরে উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের ‘রসুলপুর গোধুলী বৃদ্ধাশ্রমে’ এই দোয়া ও প্রার্থনা সভার আয়োজন করা হয়। এসময় সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে ও মাস্ক পরে দোয়া ও প্রার্থনা অনুষ্ঠানে অংশ নেন বীরগঞ্জ উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক ও মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান গোপাল দেব শর্মা, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ইয়াসিন আলী, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সাবেক সভাপতি আব্দুল হাই, বীরগঞ্জ পৌরসভার হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক কৃষ্ণ চন্দ্র বর্মন ও ইউপি সদস্য আইনুল ইসলামসহ বৃদ্ধাশ্রমে আশ্রিত বৃদ্ধ ও বৃদ্ধাগন। এছাড়া স্থানীয় বিভিন্ন ধর্মের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এদিকে সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালের করোনা থেকে মুক্তি কামনায় কাহারোল উপজেলায় আওয়ামীলীগসহ বিভিন্ন সংগঠনের দোয়া ও প্রার্থনা অব্যাহত রয়েছে। কাহারোল উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে, ঐতিহাসিক নয়াবাত জামে মসজিদ কমিটি কর্তৃকপক্ষ, রসুলপুর, ডাবোর, মুুকুন্দপুর, তাড়গাঁও, রামচন্দ্রপুর, সুন্দরপুর ইউনিয়নের মসজিদ-মন্দির ও উত্তর পাহাড়পুর সার্ব্বজনীন পাঠাগারে কমিটিবৃন্দ এবং বীরগঞ্জ উপজেলার বিভিন্ন মসজিদ-মন্দির ও উপাসনালয়গুলোতে মনোরঞ্জন শীল গোপাল এমপি করোনা থেকে সুস্থ্যতা কামনায় দোয়া ও প্রার্থনা অনুষ্ঠিত হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন