দিনাজপুর পৌর বিএনপির উদ্যোগে প্রয়াতমন্ত্রী খুরশিদ জাহানের কবর জিয়ারত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ॥ প্রয়াত মহিলা ও শিশু বিষয়কমন্ত্রী, দিনাজপুর জেলা বিএনপির সাবেক সভাপতি মরহুমা খুরশিদ জাহান হক’র (চকলেট আপা) মৃত্যুবার্ষিকী উপলক্ষে দিনাজপুর পৌর বিএনপির উদ্যোগে মরহুমার কবর জিয়ারত ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।
১৫ জুন মঙ্গলবার বাদ জোহর ফরিদপুর কবরস্থানে মরহুমার ১৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে কবর জিয়ারত ও দোয়া মাহফিলে তাঁর রুহের মাগফিরাত কামনা করে মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন মোঃ রেজাউল ইসলাম। অনুষ্ঠানে দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব মাহবুব আহম্মেদ, পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য সামসুজ্জামান চৌধুরী খোকা, আলহাজ¦ শেখ শামিম, আলহাজ¦ মোঃ নুরুল ইসলাম, শরিফ জাকির হোসেন হিরা, পৌর বিএনপি নেতা মোঃ জাহিদুর রহমান হাবিব, মোঃ ইউনুস আলী, মোঃ তাহসিন উর রহমান পাভেল, মোঃ রতন, মোঃ সুরুজ আলী, জেলা জাসাসের সভাপতি মোঃ আখতারুজ্জামানসহ পৌর বিএনপির অন্যান্য নেতাকর্মী অংশগ্রহণ করেন। তবে করোনাভাইরাসের কারণে সংক্ষিপ্ত পরিসরে অল্প কয়েক মিনিটের মধ্যেই অনুষ্ঠান শেষ করা হয়।
উল্লেখ্য, ২০০৬ সালের এই দিনে বেগম খালেদা জিয়া’র বড় বোন, মহিলা ও শিশু বিষয়কমন্ত্রী, দিনাজপুর জেলা বিএনপির সাবেক সভাপতি খুরশিদ জাহান হক (চকলেট আপা) মন্ত্রী থাকায় অবস্থায় মৃত্যুবরণ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন