1. admin@dailykhaborekdin.com : দৈনিক খবর একদিন :
  2. khaborekdin2012@gmail.com : Khabor Ekdin : Khabor Ekdin
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০২:০০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
ঘোড়াঘাট পৌর যুবলীগের উদ্যোগে বৃক্ষ রোপণ ও মাস্ক বিতরণ করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান হুইপ ইকবালুর রহিম এমপির হাবিপ্রবিতে বিদেশী শিক্ষার্থীদের ঈদ উৎযাপন আজকের বিষয় পর্ব ৬২#শিশুর করোনা (Covid 19), করণীয় ও চিকিৎসা। ঘোড়াঘাটে সামাজিক নিরাপত্তা কর্মসূচীর এককালীন চেক বিতরণ আমের রপ্তানি বৃদ্ধিতে সর্বাত্মক উদ্যোগ নেয়া হচ্ছে: কৃষিমন্ত্রী দিনাজপুরে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের সামাজিক সুরক্ষা বেষ্টনীতে অর্ন্তভূক্তকরণ প্রক্রিয়া সম্পর্কে আলোচনা সভা দিনাজপুরে করোনায় নতুন আরো ৬৮ জনসহ মোট আক্রান্ত ১১২১২ জন \ এ পর্যন্ত ২০৮ জনের মত্যু বোচাগঞ্জে ১১৪০টি পরিবাবের মাঝে জরুরী খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ ঈদ সামনে রেখে ব্যস্ত কারিগররা

পার্বতীপুুরে আন্তঃনগর ট্রেনে হিজড়া ও হকার উচ্ছেদ অভিযান

দৈ‌নিক খবর একদিন ডেস্ক
  • সর্বশেষ সংবাদ মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ৪৩ বার প‌ঠিত

পার্বতীপুর সংবাদদাতা ॥ ট্রেন যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত ও স্বাচ্ছন্দ্যে ট্রেন ভ্রমনের সুবিদার্ধে আন্তঃনগর ট্রেনে হিজড়া ও হকার উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে। ১৫ জুন মঙ্গলবার সকালে পার্বতীপুর রেলওয়ে জংশনে আন্তঃনগর রুপসা ও দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করে রেলওয়ে থানা পুলিশ।
পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ্্ আল-মামুন জানান, ট্রেন যাত্রীদের নিরাপদে ভ্রমনের জন্য সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশের সুযোগ্য পুলিশ সুপার সিদ্দিকী তাঞ্জিলুর রহমানের দিক নির্দেশনায় আজ মঙ্গলবার সকালে পার্বতীপুর রেলওয়ে জংশনে অবস্থানরত খুলনাগামী আন্তঃনগর রুপসা এক্সপ্রেস ও ঢাকাগামী আন্তঃনগর দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে হিজড়া ও হকারর উচ্ছেদ অভিযান চালানো হয়। এই অভিযান চলাকালে বেশ কয়েকজন হিজড়া ও হকারকে ট্রেন থেকে নামিয়ে দেওয়া হয় এবং তাদেরকে ট্রেনে না উঠা ও যাত্রীদের বিরক্ত না করার জন্য সর্তক করে দেওয়া হয়। ওসি জানান, ট্রেন থেকে হিজড়া ও হকার উচ্ছেদ অভিযান পরিচালিত হচ্ছে এবং এই অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সকল সংবাদ
Theme Designed BY Kh Raad ( Frilix Group )